Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

বোচাগঞ্জে হিফজুল কুরআন প্রতিযোগিতা

বোচাগঞ্জ (দিনাজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩১ মে, ২০১৯, ১২:১৮ এএম

পবিত্র রমজান উপলক্ষে দিনাজপুরের বোচাগঞ্জ উপজেলায় ওলামা ঐক্য পরিষদের উদ্যোগে হিফজুল কুরআন প্রতিযোগিতা ২০১৯ গতকাল বৃহস্পতিবার বিকাল ৩টায় আব্দুর রৌফ চৌধুরী অডিটরিয়ামে অনুষ্ঠিত হয়েছে। ওলামা ঐক্য পরিষদের আহ্বায়ক মুফতি রেজাউল করিমরে সভাপতিত্বে উক্ত কুরআন প্রতিযোগিতায় প্রধান অতিথি থেকে বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন বোচাগঞ্জ উপজেলা চেয়ারম্যান এড. জুলফিকার হোসেন। বিশেষ অতিথি ছিলেন ওলামা ঐক্য পরিষদের উপদেষ্টা হাফেজ মাওলানা ওবায়দুর রহমান। উক্ত কুরআন প্রতিযোগিতায় বোচাগঞ্জ উপজেলার সকল মাদরাসার শিক্ষার্থীরা অংশগ্রহণ করেন।

১০ পারা, ২০ পারা ও ৩০ পারা এই তিনটি বিভাগে কুরআন প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে ক্রেজ ও পাগরী বিতরণ করা হয়। এরপর বোচাগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও বোচাগঞ্জ উপজেলা জাতীয় পার্টির সভাপতি এড. জুলফিকার হোসেন জাতীয় পার্টির ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে অংশ গ্রহণ করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ