Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

টেকনাফে যুবকের আত্মহত্যা

টেকনাফ উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩১ মে, ২০১৯, ১২:৪৫ এএম

কক্সবাজারের টেকনাফে গলায় ফাঁস লাগিয়ে তিন কন্যার জনক আত্মহত্যা করেছে। গতকাল সকালে টেকনাফ সদর ইউনিয়নের মেরিন ড্রাইভ রাজারছড়া এলাকায় এ ঘটনা ঘটে। সে টেকনাফ সদর ইউনিয়নের রাজারছড়া এলাকার মৃত আবদুর রশিদের ছেলে লাল মোহাম্মদ প্রকাশ লাল মিয়া (৩৫)।

পারিবারিক সুত্রে জানা যায়, প্রায় ১৬ বছর আগে রাজার ছড়ার এলাকার মুজিউর রহমানের কন্যা লাইলা বেগমকে বিয়ে করে ঘর সংসার করে আসছিল। তাদের সংসারে তাসলিমা (১১), আমিনা (৮), মরিয়ম (৫) ৩ কন্যা সন্তান জম্ম হয়। হঠাৎ করে সংসারের অভাবেব কারণে এ ঘটনা ঘটিয়েছে বলে জানান।

টেকনাফ মডেল থানার ওসি প্রদীপ কুমার দাশ জানান, মেরিন ড্রাইভ এলাকায় ঝাউগাছের গলায় ফাঁস লাগানো অবস্থায় এক ব্যক্তির লাশ দেখতে পেয়ে স্থানীয়রা থানায় অবগত করলে ঘটনাস্থলে এসআই সুজিত রায়কে পাঠানো হয়েছে। তিনি আরো জানান, লাশের সুরতহাল রির্পোট তৈরী করে ময়নাতদন্তের জন্য কক্সবাজার প্রেরণ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আত্মহত্যা


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ