Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

মাদকের আগ্রাসন ঠেকাতে ইমামদের কাজে লাগাতে হবে -বাংলাদেশ মুফাস্সির সোসাইটি

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩১ মে, ২০১৯, ১২:৪৮ এএম

মাদকের ভয়াবহ আগ্রাসন ঠেকাতে ৫ লক্ষ মসজিদের মিম্বার থেকে ইমামদের মাধ্যমে জন সচেতনতা সৃষ্টির লক্ষ্যে কাজ করতে হবে। পবিত্র কুরআনে মাদকের বিরুদ্ধে যে ভয়াবহতার কথা বলা হয়েছে তা ছড়িয়ে দিতে হবে যুবসমাজের মাঝে। মাদকের ভয়াবহ আগ্রাসনের কারণে সমাজ ও পরিবারে বিপর্যয় নেমে আসছে।

গতকাল বৃহস্পতিবার রাজধানীর একটি হোটেলে বাংলাদেশ মুফাস্সির সোসাইটির উদ্যোগে মাদকের ভয়াবহতা শীর্ষক আলোচনা সভা ও ইফতার মাহফিলে নেতৃবৃন্দ একথা বলেন। বাংলাদেশ মুফাস্সির সোসাইটির চেয়ারম্যান মাওলানা সেলিম হোসাইন আজাদীর সভাপতিত্বে এতে আরো বক্তব্য রাখেন,বেফাকের মহাপরিচালক অধ্যাপক মাওলানা যোবায়ের আহম্মদ চৌধুরী, জাতীয় মসজিদ বায়তুল মোকাররমের ভারপ্রাপ্ত ইমাম হাফেজ মাওলানা মুফতি মহিউদ্দিন কাসেম, বিশিষ্ট ইসলামী চিন্তাবিদ ড. মুফতি মাওলানা কাফিলুদ্দীন সরকার সালেহী, মুফতি হেলাল উদ্দিন হাবিবী, মোঃ রফিকুল ইসলাম তালুকদার, মাওলানা হাসান বিন সিদ্দিকী, মাওলানা আলী আজাদ, মাওলানা হারুনার রশিদ বিক্রমপুরী, হাফেজ মনিরুজ্জামান রহমানী প্রমূখ।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মাদক

২৭ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ