Inqilab Logo

শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

ওসমানীনগরের হযরওসমানীনগরের হযরত শাহজালাল মাদরাসার ইফতার মাহফিল সম্পন্নত শাহজালাল মাদরাসার ইফতার মাহফিল সম্পন্ন

বালাগঞ্জ (সিলেট) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৩১ মে, ২০১৯, ১:২০ এএম

 দারুল কিরাত মজিদিয়া ফুলতলী ট্রাষ্ট ওসমানীনগর উপজেলার হযরত শাহজালাল (রহ.) ফাযিল মাদরাসা শাখায় মাহে রামাদ্বানের তাৎপর্য শীর্ষক আলোচনা সভা, দোয়া ও ইফতার মাহফিল সম্পন্ন হয়েছে। গতকাল বুধবার মাদরাসার সেমিনার হলে এ সভা অনুষ্ঠিত হয়। দারুল কিরাত শাখার সভাপতি হাজী লাল মাহমুদের সভাপতিত্বে ও শিক্ষক কারী মাওলানা ইউনুছের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন আনজুমানে আল ইসলাহর কেন্দ্রীয় সহ সভাপতি প্রিন্সিপাল মাওলানা ছরওয়ারে জাহান, বিশেষ অতিথি ছিলেন ওসমানীনগর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান গয়াছ মিয়া। বক্তব্য রাখেন শাখার প্রধান কারী প্রিন্সিপাল মাওলানা আমিরুল ইসলাম, মাওলানা আব্দুল কাইয়ুম, সহ সাধারণ সম্পাদক মাওলানা আব্দুল্লাহ আল মোবারক, প্রবাসী আলহাজ সমছু মিয়া। 

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সমাজ সেবক শাহনুরুর রহমান শানুর, ওসমানীনগর উপজেলা আল ইসলাহর সাধারণ সম্পাদক মাওলানা আব্দুল মতিন গজনভী, লতিফিয়া কারী সোসাইটি ওসমানীনগর উপজেলার সেক্রেটারী মাওলানা আব্দুর রব, ওসমানীনগর উপজেলা প্রেসক্লাবের সহ সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ, ইউপি সদস্য বেলাল মিয়া, ডা. আব্দুল মুকিত, মাওলানা খুর্শেদ আলম, রজিউর রহমান মানিক (সাবেক মেম্বার), হেলাল মিয়া, মাওলানা অলিদুর রহমান প্রমূখ।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ