Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ঘূর্নিঝড় ফনির আঘাতে ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে আর্থিক সহায়তা

কলাপাড়া(পটুয়াখালী) উপজেলা সংবাদদাতা: | প্রকাশের সময় : ৩১ মে, ২০১৯, ১:২২ এএম

পটুয়াখালীর কলাপাড়ায় ঘূর্নিঝড় ফনির আঘাতে ক্ষতিগ্রস্থ ৮৪ টি পরিবারের মাঝে ঘর মেরামতের জন্য আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে। আর্ন্তজাতিক উন্নয়ন সংস্থা একশন এইড বাংলাদেশের আর্থিক সহায়তায় উন্নয়ন সংস্থা আভাসের সহযোগিতায় প্রতিজনকে সাড়ে ১৪ হাজার টাকা করে প্রদান করা হয়। বৃহস্পতিবর সকাল সাড়ে দশটায় উপজেলা পরিষদ মিলনায়নে অর্থিক সহায়তা প্রদান অনুষ্ঠানে বেসরকারী উন্নয়ন সংস্থা আভাসের নির্বাহী পরিচালক রহিমা সুলতানা কাজলের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারমান এসএম রাকিবুল আহসান। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সাবেক উপজেলা চেয়ারম্যান মোতালেব তালুকদার, ভাইস চেয়রাম্যান শাহিনা পারভীন সীমা, ঘূর্নিঝড় প্রস্তুতি কর্মকর্তা আসাদুজ্জামান, ডালুগজ্ঞ ইউপি চেয়ারম্যান সালাম সিকদার, আভাসের প্রকল্প ব্যবস্থাপক মনিরুল ইসলাম প্রমুখ ।
আবাস সূত্রে জানা গেছে, এ উপজেলার লালুয়া, ডাবলুগঞ্জ ও চম্পাপুর ইউনিয়নে ঘূর্নিঝড় ফনির আঘাতে ক্ষতিগ্রস্থ মাঝে ঘর মেরামতের জন্য এ আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঘূর্নিঝড় ফনির আঘাতে ক্ষতিগ্রস্থ
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ