Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

বাস-লঞ্চ টার্মিনালে র‌্যাবের নিরাপত্তা

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১ জুন, ২০১৯, ১২:০৫ এএম

 পবিত্র রমজান মাস এবং আসন্ন ঈদুল ফিতর উপলক্ষ্যে বাস ও লঞ্চ টার্মিনালে অস্থায়ী নিরাপত্তা ক্যাম্প স্থাপন করেছে র‌্যাব। টার্মিনাল এলাকায় নিরাপত্তা ব্যবস্থা জোরদারকরণ এবং ঘরমুখো মানুষের যাতায়াত নিরাপদ করতে সদরঘাট লঞ্চ টার্মিনাল ও সায়েদাবাদ বাস টার্মিনাল এলাকায় ২টি অস্থায়ী ক্যাম্প স্থাপন করেছে র‌্যাব-১০। গত বৃহস্পতিবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, ঈদকে কেন্দ্র করে টিকেটের উচ্চমূল্য, কালোবাজারি, অতিরিক্ত যাত্রীবহন, যাত্রী হয়রানি, চাঁদাবাজি, ছিনতাই, মলমপার্টি/অজ্ঞান পার্টিসহ অন্যান্য অপরাধী চক্রকে প্রতিরোধে এবং টার্মিনাল এলাকায় নিরাপত্তা রক্ষায় র‌্যাব-১০ অন্যান্য আইনশৃংখলা রক্ষাকারী বাহিনীর সাথে সমন্বয় করে কাজ করে যাচ্ছে। এরই ধারাবাহিকতায় ইতোমধ্যেই সায়েদাবাদ, যাত্রাবাড়ী, সদরঘাট, বংশাল ও গুলিস্থান এলাকায় সক্রিয় ৫টি ছিনতাইকারী চক্রের মোট ২৪ জন ছিনতাইকারী আটক করা হয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ