Inqilab Logo

ঢাকা, শনিবার ২০ জুলাই ২০১৯, ০৫ শ্রাবণ ১৪২৬, ১৬ যিলক্বদ ১৪৪০ হিজরী।

আত্মসংযম ও আত্মশুদ্ধি অর্জনের সুযোগ মাহে রমজানে

কাগতিয়া দরবারে ইফতার মাহফিলে বক্তারা

প্রেস বিজ্ঞপ্তি | প্রকাশের সময় : ১ জুন, ২০১৯, ১২:০৫ এএম

গতকাল শুক্রবার চট্টগ্রাম মহানগরীর বায়েজিদে কাগতিয়া আলীয়া দরবার কমপ্লেক্স ময়দানে ইফতার মাহফিলে বক্তারা বলেন, মাহে রমজানে মাসব্যাপি সিয়াম সাধনায় রোজাদার আত্মসংযম ও আত্মশুদ্ধি অর্জনের প্রশিক্ষণ লাভ করে। রমজানে অর্জিত এ প্রশিক্ষণ বছরের অন্যান্য মাসেও এগিয়ে নিতে এক ফলপ্রসু আধ্যাত্মিক উপায় রয়েছে প্রতিষ্ঠিত কাগতিয়া দরবারে। পাপীকে নয়, পাপকে ঘৃণা করোÑ এ দর্শনে অগণিত পথভ্রষ্টকে আলোর পথ দেখিয়েছেন। কাগতিয়া দরবারের প্রতিষ্ঠাতা এ ইফতার মাহফিলের আয়োজন করে মুনিরীয়া যুব তবলীগ কমিটি বাংলাদেশ চট্টগ্রাম মহানগর সমন্বয় পরিষদ।

সহিদুল করিমের সভাপতিত্বে অনুষ্ঠিত ইফতার মাহফিলে প্রধান অতিথি ছিলেন এলবিয়ন গ্রæপের প্রধান উপদেষ্টা মো. নেজাম উদ্দিন, চেয়ারম্যান মো. রাইসুল উদ্দিন সৈকত, ফেভারিটা লিমিটেডের চেয়ারম্যান মো. মুনতাহার উদ্দিন সাকিব। মাহফিলে শহরের অনেক গণ্যমান্য ব্যক্তি, আলেম, সাংবাদিক, শিক্ষাবিদ ব্যবসায়ি ছাড়াও সর্বস্তরের হাজার হাজার ধর্মপ্রাণ মুসলমান উপস্থিত ছিলেন। -

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রমজান


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ