Inqilab Logo

মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

ফুলপুরে গৃহবধূকে শ্বাসরোধে হত্যার অভিযোগ, শাশুড়ি আটক

ফুলপুর (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১ জুন, ২০১৯, ১২:৫০ পিএম

ময়মনসিংহের ফুলপুর উপজেলার বাতিকুড়া গ্রামে স্বামী, শাশুড়ি, দেবর ও ননদের বিরুদ্ধে গৃহবধূ খাদিজা খাতুন (২১) কে শুক্রবার রাতে নির্যাতন ও শ্বাসরোধে হত্যার অভিযোগ পাওয়া গেছে। পুলিশ লাশ উদ্ধার করে জিজ্ঞাসাবাদের জন্য গৃহবধূর শাশুড়িকে আটক করেছে।

জানা যায়, ফুলপুর উপজেলার বাতিকুড়া গ্রামের মজিবুর রহমানের ছেলে মৌঃ খলিলুর রহমানের সাথে ৮/৯ মাস আগে আমুয়াকান্দার আঃ খালেকের মেয়ে খাদিজা খাতুনের বিয়ে হয়। বিয়ের পর থেকেই তাদের মাঝে পারিবারিক কলহ দেখা দেয়। স্বামী ও তার বাড়িব লোকজন খাদিজার উপর প্রায়ই নির্যাতন করত। কিছুদিন আগেও খাদিজাকে মারপিট করে পিতার বাড়ি পাঠিয়ে দেয়। ১০/১২ দিন আগে সালিশ দরবারের মাধ্যমে আবার গৃহবধূ খাদিজাকে স্বামী বাড়িতে ফিরিয়ে নিয়ে যায়। শুক্রবার বিকালে স্বামী খলিলুর রহমান ও বাড়ির লোকজন খাদিজার সাথে ঝগড়া করে। ঝগড়ার পর রাতে স্বামী ও তার লোকজন খাদিজার উপর নির্যাতন করে। পরে রাতেই খাদিজাকে ফুলপুর হাসপাতালে নিয়ে যায়। হাসপাতালে নেওয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তখন হাসপাতালে খাদিজার লাশ ফেলে রেখে স্বামী ও তার বাড়ির লোকজন পালিয়ে যায়। সংবাদ পেয়ে ফুলপুর থানা পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শনিবার ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে। সেই সাথে পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য গৃহবধূর শাশুড়ি আনোয়ারা খাতুনকে আটক করেছে বলে জানা যায়। পুলিশ ও এলাকাবাসীর ধারণা গৃহবধূ খাদিজাকে শ্বাসরোধে হত্যা করা হতে পারে।
খাদিজার পিতা আব্দুল খালেক জানান, পারিবারিক ভাবেই তাদের বিয়ে হয়েছে। বিয়ের পর থেকেই আমার মেয়ের উপর অত্যাচার চলে আসছে। শুক্রবার রাতে তার স্বামী, শাশুড়ি, দেবর ও ননদ মিলে আমার মেয়েকে নির্যাতন ও শ্বাসরোধ করে হত্যা করেছে। হত্যার পর লাশ হাসপাতালে রেখে তারা পালিয়েছে।
নিহতের বোন সাহিদা খাতুন কেদেঁ কেদেঁ বলেন আমার বোনকে তার স্বামী ও বাড়ির লোকজন হত্যা করেছে। আমরা এর সুষ্ট বিচার চাই।
ফুলপুর থানার সেকেন্ড অফিসার এসআই মোঃ সুমন মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে তাকে শ্বাসরোধে হত্যা করা হতে পারে। ময়নাতদন্ত রিপোর্ট পাওয়ার পর সব জানা যাবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ময়মনসিংহ

২৬ ফেব্রুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ