Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ২৫ সেপ্টেম্বর ২০১৮, ১০ আশ্বিন ১৪২৫, ১৪ মুহাররাম ১৪৪০ হিজরী‌

ইউপি নির্বাচন সিলেটে আ.লীগ-বিএনপি সমান সমান

প্রকাশের সময় : ৩০ মে, ২০১৬, ১২:০০ এএম

সিলেট অফিস : সিলেটের দুটি উপজেলায় গত শনিবার ইউপি নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। ওসমানীনগর এবং বালাগঞ্জ উপজেলার ১৪টি ইউনিয়ন পরিষদের নির্বাচনে প্রাপ্ত ভোটের ভিত্তিতে বিজয়ী চেয়ারম্যান প্রার্থীদের মধ্যে আওয়ামী লীগ-বিএনপি সমান সমান অবস্থানে রয়েছে। ওসমানীনগর উপজেলার ৮টি ইউনিয়নের ৪টিতেই বিদ্রোহী প্রার্থীরা বিজয়ী হলেও বালাগঞ্জে বিদ্রোহী পাত্তা পাননি।
প্রাপ্ত ফলাফলের ভিত্তিতে সিলেটের দুই উপজেলায় আওয়ামী লীগ মনোনীত প্রার্থীরা ৫টি, বিএনপি মনোনীত প্রার্থীরা ৫টি, আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থীরা ৩টি এবং বিএনপির বিদ্রোহী প্রার্থী একটি ইউনিয়নে চেয়ারম্যান পদে বিজয়ী হয়েছেন।
ওসমানীনগর উপজেলার ৮টি ইউনিয়নে বিজয়ী চেয়ারম্যান প্রার্থীরা হচ্ছেনÑউমরপুরে গোলাম কিবরিয়া (নৌকা), পশ্চিম পৈলনপুরে আবদুল হাজিফ এ মতিন গেদাই (আনারস, আ.লীগ বিদ্রোহী), বুরুঙ্গায় খালেক আহমদ লটই (আ.লীগ বিদ্রোহী), উছমানপুরে ময়নুল আজাদ ফারুক (আনারস, আ.লীগ বিদ্রোহী), সাদিপুরে আবদুর রব (ধানের শীষ), তাজপুরে ইমরান রব্বানী (ধানের শীষ), দয়ামীরে এসটিএম ফখর উদ্দিন (ধানের শীষ) এবং গোয়ালাবাজারে আতাউর রহমান মানিক (বিএনপির বিদ্রোহী)। বালাগঞ্জ উপজেলার ৬টি ইউনিয়নে বিজয়ী চেয়ারম্যান প্রার্থীরা হচ্ছেন- পূর্ব গৌরীপুরে হিমাংশু রঞ্জন দাশ (নৌকা), পশ্চিম গৌরীপুরে আমিরুল ইসলাম মধু (নৌকা), বোয়ালজুড়ে আনহার মিয়া (নৌকা), পূর্ব পৈলনপুরে আবদুল মতিন (নৌকা), দেওয়ানবাজারে নাজমুল আলম নজু (ধানের শীষ) এবং সদরে আবদুল মুনিম (ধানের শীষ)।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ