Inqilab Logo

ঢাকা, সোমবার, ১৬ সেপ্টেম্বর ২০১৯, ১ আশ্বিন ১৪২৬, ১৬ মুহাররম ১৪৪১ হিজরী।

ইন্দুরকানীতে জমে উঠেছে ঈদের কেনাকাটা

ইন্দুরকানী (পিরোজপুর) সংবাদদাতা | প্রকাশের সময় : ১ জুন, ২০১৯, ১:১২ পিএম

ইন্দুরকানীতে জমে উঠেছে ঈদের বাজার। ঈদের নতুন পোশাক কেনার ধুম। শনিবার উপজেলার ইন্দুরকানী বাজার ঘুরে দেখা যায় পোশাকের দোকানগুলোতে ক্রেতাদের উপচেপড়া ভিড়। ক্রেতারা তাদের মনের মত পছন্দ করে পোষাক কিনছেন। সবচেয়ে বেশি বিক্রি হচ্ছে মেয়েদের গাউন, লং থ্রি-পিস ও ফ্রোক। ইন্দুরকানী বাজারের উৎসব গার্মেন্টস, খান বিপণী বিতান, ইমা গার্মেন্টস, লাকী সুপার গার্মেন্টস এন্ড বস্ত্রালয়, রুবেল বিপণী বিতানে সবচেয়ে বেশি ক্রেতারা ভিড় করছেন। এছাড়া কসমেটিকস্ ও জুয়েলারী দোকানগুলোতে ক্রেতাদের ভিড় দেখা যাচ্ছে। এর মধ্যে লিমন কসমেটিকস, মানান স্টোর, সাঁজনিন স্টোর, খান কসমেটিকস ও আখি সাজঘরে ক্রেতারা বেশি ভিড় করছেন। জুয়েলারী দোকানের মধ্যে সামিয়া জুয়েলার্স, সুমন জুয়েলার্সে ক্রেতারা তাদের পছন্দের অলংকার নিতে ব্যস্ত।
লাকী সুপার গার্মেন্টস এন্ড বস্ত্রালয়ের মালিক মিরাজুল ইসলাম জানান, গত বছরের চেয়ে এ বছর কেনাবেচা অনেক ভাল। প্রত্যাশার চেয়ে এ বছর ঈদের পোষক বেশি বিক্রি হচ্ছে এবং দামও ভাল পাচ্ছি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পিরোজপুর


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ