Inqilab Logo

ঢাকা, বুধবার, ২৩ অক্টোবর ২০১৯, ০৭ কার্তিক ১৪২৬, ২৩ সফর ১৪৪১ হিজরী

কাল থেকে চট্টগ্রাম-চাঁদপুরে ২ জোড়া ঈদ স্পেশাল ট্রেন

চাঁদপুর থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১ জুন, ২০১৯, ২:১৩ পিএম

দক্ষিণ ও পূর্বাঞ্চলীয় যাত্রীসহ ঈদে ঘরমুখো মানুষের নিরাপদ ভ্রমণে চট্টগ্রাম-চাঁদপুর রেলপথে ২ জোড়া ঈদ স্পেশাল ট্রেন চলাচল করবে। ২ জুন থেকে ঈদের আগ দিন ৪ জুন পর্যন্ত ট্রেনগুলো চলাচল করবে বলে বাংলাদেশ রেলওয়ে সূত্রে জানাগেছে।
কাল ২জুন ঈদ স্পেশাল-১ চট্টগ্রাম থেকে সকাল ১১টা ৩০মিনিটে ছেড়ে চাঁদপুর পৌঁছাবে বিকেল ৪টা ২৫মিনিটে। ঈদ স্পেশাল-২ চাঁদপুর থেকে চট্টগ্রামের উদ্দেশে ছেড়ে যাবে রাত ৩টা ৩০ মিনিটে। চট্টগ্রাম পৌঁছাবে সকাল ৮টা ১০মিনিটে। ঈদ স্পেশাল-৩ চট্টগ্রাম থেকে বিকেল ৩টা ২০মিনিটে ছেড়ে চাঁদপুর পৌঁছাবে রাত ৮টা ১৫মিনিটে। এবং ঈদ স্পেশাল-৪ চাঁদপুর থেকে সকাল ৬টায় ছেড়ে চট্টগ্রাম পৌছবে সকাল ১০টা ৫৫মিনিটে।
ঈদ স্পেশাল ট্রেন ঈদের আগ দিন পর্যন্ত এবং ঈদের পরের দিন থেকে পরবর্তী ৭দিন পর্যন্ত চলাচল করবে। ঈদ স্পেশাল ট্রেনগুলো পথিমধ্যে ফেনী, লাঙ্গল কোট, লাকসাম, চিতোষী রোড, মেহের, হাজীগঞ্জ, মধুরোড ও চাঁদপুর কোর্ট স্টেশনে যাত্রা বিরতি করবে। যাত্রীরা চট্টগ্রাম থেকে চাঁদপুর ও চাঁদপুর থেকে চট্টগ্রাম আসা-যাওয়ার সময় উপরোক্ত স্টেশন গুলোতে নামতে-ওঠতে পারবেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চাঁদপুর

২ সেপ্টেম্বর, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ