Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিরলে ছাত্রলীগের সভাপতিকে লাঞ্ছিত করার অভিযোগে ৪ পুলিশ ক্লোজড

বিরল (দিনাজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১ জুন, ২০১৯, ৬:২৪ পিএম

দিনাজপুরের বিরলে ছাত্রলীগের সভাপতিকে লাঞ্ছিত করার অভিযোগে ১ এসআই ৩ কনেষ্টবলসহ ৪ পুলিশকে ক্লোজড করা হয়েছে। তারা হলেন, বিরল থানার এসআই নজরুল ইসলাম কং ৬৬৮ বাবুল হক, কং ১৩৪২ সাগর আহম্মেদ এবং কং ১০৬৫ মিজানুর রহমান। তাদের সকলকে দিনাজপুর পুলিশ লাইনে সংযুক্ত করা হয়েছে।
জানা গেছে, শনিবার বিকাল ৩ টার দিকে বিরল থানার গেটের সামনে মটর সাইকেলের কাগজ পত্র যাচাই বাছাই (চেকিং) করার সময় বিরল উপজেলা ছাত্রলীগে সভাপতি সারোয়ারুল ইসলাম রাসেলের মটর সাইকেলের গতিরোধ করে তার নিকট কাগজপত্র চাইলে পুলিশের সাথে রাসেলের ধাক্কা-ধাক্কির ঘটনা ঘটে। এ ঘটনাকে কেন্দ্র করে উপস্থিত কিছু যুবক একত্রিত হয়ে থানা গেটের সামনে অবস্থান নেয় এবং পুলিশকে উদ্দেশ্য করে বিভিন্ন শ্লোগান দিতে থাকে। এ ঘটনায় দিনাজপুর জেলা অতিরিক্ত পুলিশ সুপার ( সদর সার্কেল ) সুশান্ত সরকার ঘটনাস্থল পরিদর্শন করেন এবং ছাত্রলীগের সভাপতি রাসেলকে লাঞ্চিত করার অভিযোগে এসআই নজরুল ইসলাম ঐ তিন কনেষ্টবলসহ চার পুলিশকে তাৎক্ষনিক পুলিশ লাইনে ক্লোজ্ড করার নির্দ্দেশ দেন। বিরল থানার অফিসার ইনচার্জ (ওসি) গোলাম রসুল ঘটনার বিষয়টি নিশ্চিত করে জানান, উপজেলা ছাত্রলীগের সভাপতি রাসেলের নিকট থেকে অভিযোগ পেয়েছি, অভিযোগের প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ