Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর ২০২০, ১৪ আশ্বিন ১৪২৭, ১১ সফর ১৪৪২ হিজরী
শিরোনাম

মঠবাড়িয়ায় ভিজিএফের চাল বিতরণ

মঠবাড়িয়া (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২ জুন, ২০১৯, ১২:০৬ এএম

পবিত্র ঈদ-উল ফিতরকে সামনে রেখে পিরোজপুরের মঠবাড়িয়া পৌর শহরে দুস্থদের মাঝে ভিজিএফের চাল বিতরণ শুরু হয়েছে। পৌর সভায় ৪ হাজার ৬ শ’ দুস্থ পরিবারের মধ্যে ১৫ কেজি করে চাল বিতরণ কার্যক্রম শুরু হয়েছে। গতকাল শনিবার সকালে মঠবাড়িয়া পৌর সভার প্যানেল মেয়র মঞ্জুর রহমান শিকদার পৌরসভা চত্ত¡রে এ চাল বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন। এসময় উপস্থিত ছিলেন, পৌর সচিব মো. হারুণ আর রশিদ, কাউন্সিলর শফিকুর রহমান, মতিয়ার রহমান মিলন, মো. রুহুল আমিন প্রমতখ।

এছাড়া উপজেলার ১১টি ইউনিয়নে অবরোধকালীন মৎস্য ভিজিএফ চাল বিতরণ করা হয়েছে।

মঠবাড়িয়া উপজেলা মৎস্য কর্মকর্তা মো. মোজাম্মেল হক জানান, অবরোধকালীন মৎস্য ভিজিএফ’র আওতায় ৮ হাজার ২৩০ জেলে পরিবারের জন্য ৪০ কেজি করে মোট ৮২৩ মেট্টিক টন ভিজিএফ চাল বিতরণ করা হয়েছে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা জিএম সরফরাজ জানান, ঈদকে সামনে রেখে পৌর এলাকায় দুস্থদের মাঝে ৬৯ মেট্টিক টন ও উপজেলার ১১ টি ইউনিয়নের অবরোধকালীন মৎস্য ভিজিএফ-এর আওতায় ৮২৩ মেট্টিক টন চাল বিতরণ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন