Inqilab Logo

ঢাকা, শনিবার , ১৬ নভেম্বর ২০১৯, ০১ অগ্রহায়ণ ১৪২৬, ১৮ রবিউল আউয়াল ১৪৪১ হিজরী

উলিপুরে গৃহবধুর রহস্যজনক মৃত্যু

উলিপুর (কুড়িগ্রাম) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১ জুন, ২০১৯, ১০:৩৪ পিএম | আপডেট : ১১:০৮ পিএম, ১ জুন, ২০১৯

কুড়িগ্রামের উলিপুরে দুই সন্তানের জননী এক গৃহবধু ফাঁসিতে ঝুলে আত্মহত্যা করেছে। ঘটনাটি ঘটেছে, শনিবার (০১জুন) রামদাস ধনীরাম পোদ্দারপাড়া গ্রামে। নিহতের স্বজনদের দাবী গৃহবধুকে পিটিয়ে হত্যা করা হয়েছে।
পুলিশ ও নিহত গৃহবধুর স্বজন সূত্রে জানা গেছে, উলিপুর পৌরসভার রামদাস ধনীরাম পোদ্দারপাড়া গ্রামের আব্দুল লতিফের পুত্র মজিবর রহমান (৪৫) সঙ্গে গাইবান্ধা জেলার সুন্দরগঞ্জ উপজেলার কাশিম বাজার গ্রামের জয়নাল আবেদীনের কন্যা জাহানারা বেগম (৪০) এর প্রায় ২০ বছর পূর্বে বিয়ে হয়।

বিয়ের পর থেকেই স্বামী অটোচালক মজিবর রহমানের সাথে প্রায় সময় ঝগড়া লেগেই ছিল, এর ফলে সংসারে অশান্তি বিরাজ করতো। শনিবার (০১ জুন) সকালে এরই জের ধরে গৃহবধু জাহানারা বেগম ফাঁসিতে ঝুঁলে আত্মহত্যা করে। খবর পেয়ে পুলিশ দুপুরে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য কুড়িগ্রাম মর্গে প্রেরণ করেন। নিহত গৃহবধুর ছোট ভাই সাইদুল ইসলাম জানান, তার বোনের সংসারে অশান্তি লেগেই থাকতো এবং মাঝে মধ্যেই বোনের উপর নির্যাতন চালানো হতো। তিনি দাবী করেন, তার বোনকে পিটিয়ে হত্যা করেছে দুলাভাই। ঘটনা ধামাচাপা দিতে ফাঁসির নাটক সাজানো হয়েছে। তিনি আরও বলেন, বোনকে পিটিয়ে হত্যা করার পর থেকেই দুলাভাই মজিবর রহমানসহ ওই পরিবারের সকলেই পলাতক রয়েছেন। নিহত গৃহবধুর ছেলে জামিউল ইসলাম (১৯) ও মেয়ে সম্পা খাতুন (১৮) চাকুরীর সুবাদে ঢাকায় রয়েছে।


উলিপুর থানার অফিসার ইনচার্জ মোয়াজ্জেম হোসেন জানান, জাহানারা বেগমের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য কুড়িগ্রাম মর্গে প্রেরণ করা হয়েছে। ময়না তদন্ত রিপোর্ট হাতে পেলে পিটিয়ে হত্যা না আত্মহত্যা প্রকৃত ঘটনা জানা যাবে। সে মোতাবেক আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ