Inqilab Logo

ঢাকা, শনিবার, ১৯ অক্টোবর ২০১৯, ০৩ কার্তিক ১৪২৬, ১৯ সফর ১৪৪১ হিজরী

নকলায় কৃষক সংগঠনের উদ্যোগে দরিদ্রদের মাঝে শাড়ি লুঙ্গী বিতরণ

শেরপুর জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১ জুন, ২০১৯, ১০:৩৮ পিএম | আপডেট : ১০:৫৮ পিএম, ১ জুন, ২০১৯

শেরপুরের নকলায় ঈদ-উল-ফিতর উপলক্ষে উপজেলার বানেশ্বরদী ইউনিয়নের কান্দাপাড়া এলাকার ‘সোনার বাংলা আইপিএম কৃষি সমবায় সমিতি’র উদ্যোগে অর্ধশত দরিদ্র পরিবারের মাঝে ঈদ উপহার হিসেবে শাড়ি, লুঙ্গী ও পাঞ্জাবী বিতরণ করা হয়েছে।


১জুন বিকেলে কান্দাপাড়া এলাকায় সোনার বাংলা আইপিএম কৃষি সমবায় সমিতি’র অস্থায়ী কার্যালয়ের সামনে ওই সমিতির সভাপতি শিক্ষানবিস এডভোকেট নজরুল ইসলাম রুবেলের সভাপতিত্বে ও সমাজ সেবক রহুল আমিন জুয়েলের সঞ্চালনায় এ বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপজেলা আওয়ামী লীগের বিজ্ঞান প্রযুক্তি বিষয়ক সম্পাদক ও বানেশ্বরদী ইউপি’র চেয়ারম্যান আলহাজ্ব মাজহারুল আনোয়ার মহব্বত এবং বিশেষ অতিথি হিসেবে ইউনিয়ন আওয়ামী লীগের মুক্তিযোদ্ধ বিষয়ক সম্পাদক মুক্তিযোদ্ধা আব্দুল জুব্বার, ওই কৃষক সমিতির সাধারন সম্পাদক রফিকুল ইসলাম, স্থানীয় ইউপি সদস্য মোফাখ্খারুল ইসলাম, মমিনাকান্দা আল আমিন দাখিল মাদরাসার সহসুপার আব্দুল কাদির, বানেশ্বরদী ইসলামিয়া দাখির মাদরাসার শিক্ষক মো. মোশারফ হোসেন প্রমুখ বক্তব্য রাখেন।


এসময় সোনার বাংলা আইপিএম কৃষি সমবায় সমিতি’র অন্যান্য সদস্যবৃন্দ, নকলা অসহায় সহায়তা সংস্থার সভাপতি শামীম আহমেদ, স্থানীয় গন্যমান্য, এলাকার দুস্থ অসহায় দরিদ্র নারী-পুরুষ, স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ, বিভিন্ন সংগঠনের স্বেচ্ছা সেবক এবং স্থানীয় সাংবাদিকগন উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ