Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

ঈদে গ্রামমুখো মানুষের নির্বিঘ্ন যাতায়াত নিশ্চিত করুন পীর সাহেব চরমোনাই

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২ জুন, ২০১৯, ১২:০৬ এএম

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে নাড়িরটানে বাড়িফেরা মানুষের নিরাপদে ও নির্বিঘœ যাতায়াত নিশ্চিত করার দাবি জানিয়েছেন ইসলামী আন্দোলন বাংলাদেশের আমীর মুফতী সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম পীর সাহেব চরমোনাই। এক বিবৃতিতে তিনি বলেন, রাজধানীসহ শহরে বসবাসরত অধিকাংশ মানুষ গ্রামমুখি। তাই বিভিন্ন উৎসব উপলক্ষে তারা গ্রামে ফিরে থাকেন।

পীর সাহেব চরমোনাই বলেন, দেশে ঈদ উপলক্ষে ভাড়া দ্বিগুন, চাঁদাবাজ-মাস্তানদের দৌরাতœ, পরিবহন সমস্যা, টিকেট কালোবাজারী ইত্যাদি সমস্যার যাত্রীরা হয়রানির শিকার হন। এ ঈদে যেন এধরণের কোন সমস্যা না হয় সেদিকে সরকারকে কার্যকরি পদক্ষেপ গ্রহণ করতে হবে।

অধ্যাপক এটিএম হেমায়েত উদ্দিন অসুস্থ

এদিকে, ইসলামী আন্দোলন বাংলাদেশের যুগ্ম মহাসচিব অধ্যাপক হাফেজ মাওলানা এটিএম হেমায়েত উদ্দিন দীর্ঘদিন যাবৎ অসুস্থ। তাঁকে দেখতে পশ্চিম রাজাবাজারস্থ বাসায় যান ইসলামী আন্দোলন বাংলাদেশ কেন্দ্রীয় ও মহানগর নেতৃবৃন্দ। সংগঠনের ঢাকা মহানগর দক্ষিণ সভাপতি মাওলানা মুহাম্মদ ইমতিয়াজ আলমের নেতৃত্বে একটি প্রতিনিধি দল তাঁর বাসায় যান।

এসময় নেতৃবৃন্দ অধ্যাপক মাওলানা এটিএম হেমায়েত উদ্দিনের চিকিৎসার খোঁজখবর নেন। নেতৃবৃন্দ হেমায়েতের আশু রোগমুক্তি কামনা করে মহান রব্বুল আলামিনের কাছে দোয়া করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পীর সাহেব চরমোনাই


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ