Inqilab Logo

বৃহস্পতিবার, ২৭ জানুয়ারী ২০২২, ১৩ মাঘ ১৪২৮, ২৩ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

পাটুরিয়া-দৌলতদিয়ায় ফেরি ও লঞ্চ চলাচল সাময়িক বন্ধ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২ জুন, ২০১৯, ১১:২৬ এএম

ঈদের ছুটিতে ঘরমুখো মানুষ বাড়ি ফিরতে গিয়ে চরম অনিশ্চয়তার মধ্যে পড়েছেন পাটুরিয়া-দৌলতদিয়া নৌরুটে ফেরি ও লঞ্চ পারাপার হতে গিয়ে। দুর্যোগপূর্ণ আবহাওয়ার কারণে পাটুরিয়া-দৌলতদিয়া নৌরুটে ফেরি ও লঞ্চ চলাচল সাময়িক বন্ধ রেখেছে বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ-পরিবহন করপোরেশন (বিআইডব্লিউটিসি) ও বাংলাদেশ অভ্যন্তরীণ নৌপরিবহন কর্তৃপক্ষ (বিআইডব্লিউটিএ)।

আজ রোববার সকাল পৌনে ১০টার দিকে ফেরি ও লঞ্চ চলাচল বন্ধ রাখার নির্দেশ দেওয়া হয়। বিআইডব্লিউটিসি আরিচা ঘাট শাখার উপ-মহাব্যবস্থাপক জিল্লুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি গণমাধ্যমকে বলেন, দুর্যোগপূর্ণ আবহাওয়ার কারণে দুর্ঘটনা এড়াতে পাটুরিয়া-দৌলতদিয়া নৌরুটে ফেরি চলাচল বন্ধ রাখা হয়েছে। বৃষ্টিতে মানুষের ভোগান্তি পোহাতে হচ্ছে খানিকটা। তবে এখনও কোনো যানজট সৃষ্টি হয়নি। আবহাওয়া স্বাভাবিক হলে আবারও ফেরি চলাচল শুরু হবে।

এদিকে লঞ্চ মালিক সমিতির ম্যানেজার পান্না লাল নন্দী গণমাধ্যমকে বলেন, ঝোড়ো বাতাস ও প্রচণ্ড বৃষ্টির কারণে লঞ্চ চলাচলে সমস্যা হওয়ায় পাটুরিয়া-দৌলতদিয়া ও আরিচা-কাজিরহাট নৌরুটে লঞ্চ চলাচল বন্ধ রাখা হয়েছে। ঝড় কমে গেলে পুনরায় লঞ্চ চলাচল স্বাভাবিক হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ফেরি চলাচল


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ