Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার ১৮ জুলাই ২০১৯, ০৩ শ্রাবণ ১৪২৬, ১৪ যিলক্বদ ১৪৪০ হিজরী।

মির্জাপুরে একরাতে ৩ ট্রান্সফর্মার চুরি

মির্জাপুর (টাঙ্গাইল) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২ জুন, ২০১৯, ১২:৩৪ পিএম

টাঙ্গাইলের মির্জাপুরে একরাতে তিনটি ট্রান্সফর্মার চুরির ঘটনা ঘটেছে। শনিবার রাতে পৌরসভার বাওয়ার কুমারজানী গ্রাম থেকে চোরের দল ট্রান্সফর্মার চুরি করে নিয়ে যায়। এতে প্রায় দেড়শতাধিক পরিবার অন্ধকারে নিমজ্জিত হয়ে পড়েছে এবং তিনটি সেচপাম্প বিদ্যুৎ বিহীন হয়ে পড়েছে।
এলাকাবাসী জানায়, শনিবার রাত আনুমানিক এগারোটার দিকে চোরের দল বাওয়ার কুমারজানী পশ্চিমপাড়া ট্রেন লাইনের কাছ থেকে ২৫ কেভির একটি, ইন্ছু মিয়ার বাড়ির কাছ থেকে ২৫ কেভি আরেকটি এবং উত্তরপাড়া মকবুল হোসেনের বাড়ির কাছ থেকে ১০ কেভি মিলে মোট তিনটি ট্রান্সফর্মার চোরের দল চুরি করে নিয়ে যায়। ট্রান্সমিটার চুরির ঘটনায় দেড়শতাধিক পরিবার ও তিনটি সেচপাম্প বিদ্যুৎ সংযোগহীন হয়ে পড়েছে। এদিকে একরাতে তিনটি ট্রান্সমিটার চুরির ঘটনায় এলাকাবাসীর মধ্যে ক্ষোভের সৃষ্টি হয়েছে।
মির্জাপুর পল্লী বিদ্যুৎ অফিসের ডেপুটি জেনারেল ম্যানেজার (ডিজিএম) মো. মোর্শেদুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করেছেন।
মির্জাপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ কে এম মিজানুল হক বলেন, বিষয়টি আপনার মাধ্যমে জানলাম। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ট্রান্সফর্মার চুরি
আরও পড়ুন