Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ১৮ অক্টোবর ২০১৯, ০২ কার্তিক ১৪২৬, ১৮ সফর ১৪৪১ হিজরী

ড্রেন পরিষ্কার করতে গিয়ে আগুনে পুড়ে মৃত্যু

গাজীপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২ জুন, ২০১৯, ২:৩০ পিএম

গাজীপুর সিটি করপোরেশনের বোর্ডবাজার এলাকায় একটি ডেইরি ফার্মের ড্রেন পরিষ্কার করতে যেয়ে একজনের মৃত্যু হয়েছে, অসুস্থ্য হয়ে পড়েছে আরো দুইজন ।
গতকাল শনিবার দিনগত রাত দেড়টার দিকে বোর্ডবাজার এলাকার বটতলা এ ঘটনা ঘটে।
মৃত ব্যক্তির নাম মো. কামাল (৪৫)। তার বাড়ি ময়মনসিংহ জেলার ফুলবাড়িয়া থানার জুরবাইরা গ্রামে। আহত দুই জনের নাম-পরিচয় পাওয়া যায় নি। তাদের স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে।
টঙ্গী ফায়ার স্টেশনের সিনিয়র স্টেশন অফিসার আতিকুর রহমান জানান, রাতে কামালসহ ওই ৩ জন ডেইরি ফার্মের ড্রেন (সুয়্যারেজ লাইন) পরিস্কার করছিলেন।
ধারণা করা হচ্ছে, তারা বিড়ি-সিগারেট ধরলে সেখানে গোবর থেকে সৃষ্ট গ্যাস বিস্ফোরিত হয়ে আগুন ধরে যায়। এ সময় দুই জন আহত অবস্থায় বের হয়ে আসতে পারলেও কামাল সুয়্যারেজ লাইনের ভেতরে চলে যায়। খবর পেয়ে টঙ্গী ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে নিহতের লাশ উদ্ধার করে। নিহতের চুল পুড়ে গেছে এবং শরীরের বিভিন্ন অংশ ঝলসে গেছে। এসময় স্থানীয়রা অসুস্থ্য দুই জনকে স্থানীয় হাসপাতালে পাঠায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ