Inqilab Logo

ঢাকা, বুধবার ২৪ জুলাই ২০১৯, ০৯ শ্রাবণ ১৪২৬, ২০ যিলক্বদ ১৪৪০ হিজরী।

গজারিয়ায় দুই বাসের সংঘর্ষে নিহত ১ : আহত ১৫

মুন্সিগঞ্জ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২ জুন, ২০১৯, ২:৩১ পিএম

 

 

 ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মুন্সীগঞ্জের গজারিয়ায় দুই বাসের সংঘর্ষে একজন নিহত হয়েছেন। আহত হয়েছেন দুই শিশুসহ আরো অন্তত ১৫জন।

থেমে থাকা একটি বাসকে অপর একটি বাস গতকাল শনিবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে পেছন থেকে দিলে এ দুর্ঘটনা ঘটে।
উপজেলার ভবেরচর হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. কবির হোসেন জানান, মহাসড়কের ভিটিকান্দি এলাকায় সোনারগাঁ থেকে ভবেরচরগামী গজারিয়া পরিবহন নামে একটি বাসে যাত্রী ওঠানামা করছিল। এ সময় বেপরোয়াভাবে দ্রুতগতির নোয়াখালীগামী একুশে পরিবহনের একটি বাস গজারিয়া পরিবহনকে পেছন থেকে ধাক্কা দেয়। এতে দুমড়ে-মুচড়ে যায় দুই বাসের সামনের ও পেছনের অংশ। এ সময় ঘটনাস্থলেই একুশে পরিবহনের চালকের সহকারী নিহত (৪০) হন। তাৎক্ষণিক তার পরিচয় জানা যায়নি। আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়েছে।’
গজারিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সূত্রে জানা যায়, আহতরা চিকিৎসা গ্রহণ করছেন। তাদের মধ্যে গুরুতর আহত সাতজনকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। তাদের অবস্থা আশঙ্কাজনক বলে চিকিৎসকরা জানিয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সংঘর্ষে নিহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ