Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার ১৮ জুলাই ২০১৯, ০৩ শ্রাবণ ১৪২৬, ১৪ যিলক্বদ ১৪৪০ হিজরী।

ঝালকাঠিতে ৩৩৫ পিস ইয়াবা ও গাঁজাসহ পাঁচজন গ্রেপ্তার

ঝালকাঠি জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২ জুন, ২০১৯, ৪:০০ পিএম

ঝালকাঠিতে গোয়েন্দা পুলিশ (ডিবি) অভিযান চালিয়ে ৩৩৫ পিস ইয়াবসহ রেজভী আহম্মেদ লিয়ন নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে। রবিবার দুপুরে শহরের বাহের রোডের বাবার সামনে বসে ইয়াবা বিক্রির সময় তাকে গ্রেপ্তার করা হয়। এছাড়া রাজাপুর থানা পুলিশ ৩০ গ্রাম গাঁজাসহ চার জনকে গ্রেপ্তার করেছে।
ঝালকাঠির ডিবি পুলিশের পরিদর্শক ইকবাল বাহার খান জানান, রেজভী আহম্মদ লিয়ন বাসার সামনে বসে ইয়াবা বিক্রি করছিল। গোপন সংবাদের ভিত্তিতে ডিবি পুলিশ সেখানে অভিযান চালিয়ে লিয়নকে গ্রেপ্তার করে। তাঁর পকেট থেকে ৩৩৫ পিস ইয়াবা উদ্ধার করা হয়। লিয়ন বাহের রোডের মৃত আবদুল হালিমের ছেলে। তাঁর বিরুদ্ধে ঝালকাঠি থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একাধিক মামলা রয়েছে। এ ঘটনায় ডিবি পুলিশের উপপরিদর্শক মিজানুর রহমান বাদী হয়ে ঝালকাঠি থানায় মামলা দায়ের করেন।
অন্যদিকে রাজাপুর থানা পুলিশ শনিবার রাতে রাজাপুর উপজেলা সদরের পাইলট সরকারী উচ্চ বিদ্যালয়ের সামনের সড়ক থেকে ৩০ গ্রাম গাঁজাসহ মো. আজম, মো. বাপ্পি, মেহেদী হাসান ও মেহেদী হাসান শাওনকে গ্রেপ্তার করে। তাদের প্রত্যেকের কাছে গাঁজা পাওয়া গেছে বলে জানিয়েছে পুলিশ। এ ঘটনায় রাজাপুর থানার উপপরিদর্শক খন্দকার আব্দুর রউফ বাদী হয়ে একটি মামলা দায়ের করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মাদকসহ আটক


আরও
আরও পড়ুন