Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ২০ অক্টোবর ২০২০, ৪ কার্তিক ১৪২৭, ০২ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

আমিরাতে প্রবাসী সাংবাদিক সমিতির ইফতার মাহফিল অনুষ্ঠিত

ছালাহউদ্দিন, আরব আমিরাত থেকে | প্রকাশের সময় : ২ জুন, ২০১৯, ৪:৩৯ পিএম

মহিমান্বিত মাহে রমজানে আল্লাহপাক তার বান্দাদের জন্য রহমত, মাগফিরাত ও নাজাতের দরজা খুলে দেন এবং পুরস্কৃত করেন। এমন অপূর্ব সুযোগ পেয়েও যারা অর্জন করতে সক্ষম হয় না তাদের মতো বদ নসিব আর নেই।
গত শনিবার আরব আমিরাত প্রবাসী সাংবাদিক সমিতি (প্রসাস)-এর উদ্যোগে শারজাহ ইয়াসমিন রেস্টুরেন্ট হলরুমে বিশিষ্ট ব্যক্তি, রাজনীতিবিদ, ব্যবসায়ী ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দসহ প্রবাসীদের সম্মানে আয়োজিত মাহে রমজানের শীর্ষক আলোচনা ও ইফতার মাহফিলে বক্তারা একথা বলেন।
প্রসাসের সভাপতি সাইফুল ইসলাম তালুকদারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোহাম্মদ আবদুল মান্নানের উপস্থাপনায় অনুষ্ঠিত ইফতার মাহফিলে প্রধান অতিথি ছিলেন দুবাই বাংলাদেশ কনস্যুলেটের প্রথম সচিব ও দূতালয় প্রধান প্রবাস লামারং।
বিশেষ অতিথি ছিলেন লায়ন নজরুল ইসলাম তালুকদার, প্রকৌশলী আবু নাসের, আইয়ুব আলী বাবুল, আলহাজ্ব পেয়ার মোহাম্মদ, এম এ বাশার, মনসুর সবুর, আহমেদ আলী জাহাঙ্গীর, প্রকৌশলী মোরশেদ, মোস্তফা মাহমুদ, প্রকৌশলী মাহে আলম, শাহানুর শাহিন, প্রসাসের উপদেষ্টা সাংবাদিক মাহবুব হাসান হৃদয়, মোহাম্মদ জাহাঙ্গীর আলম, আবুল কালাম আজাদ, আবদুর রহিম বাবুল, প্রকৌশলী আবু হেনা, মিসেস কাউসার নাছ, নিশাত জাহান, শাহিন আকতার রনি ও মিসেস মান্নানসহ আরো অনেকে।
অনুষ্ঠানে প্রবাসী ও মুসলিম উম্মাহর সুখ-শান্তি ও সমৃদ্ধি কামনা করে বিশেষ দোয়া করা হয়।


ক্যাপশান : আরব আমিরাতে প্রবাসী সাংবাদিক সমিতির আয়োজিত ইফতার মাহফিলে অতিথিবৃন্দ -ইনকিলাব

 

প্রবাস জীবন বিভাগে সংবাদ পাঠানোর ঠিকানা
[email protected]



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইফতার মাহফিল


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ