Inqilab Logo

ঢাকা, রোববার, ১৮ আগস্ট ২০১৯, ০৩ ভাদ্র ১৪২৬, ১৬ যিলহজ ১৪৪০ হিজরী।

সরকার জিঘাংসা পূরণের জন্য খালেদা জিয়াকে কারাবন্দি করে রেখেছে -স্বেচ্ছাসেবক দল সাধারণ সম্পাদক

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২ জুন, ২০১৯, ৫:৪২ পিএম

আওয়ামী লীগ সরকার তাদের জিঘাংসা পূরণের জন্য বেগম খালেদা জিয়াকে মিথ্যা মামলায় অন্যায়ভাবে সাজা দিয়ে কারাগারে আটকিয়ে রেখেছে বলে অভিযোগ করেছেন স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক আব্দুল কাদির ভূইয়া জুয়েল। তিনি বলেন, বর্তমানে ভীষণ অসুস্থ হওয়া সত্ত্বেও সরকার বেগম জিয়াকে তাঁর পছন্দের হাসপাতালে সুচিকিৎসার সুযোগ দিচ্ছে না। এটি বেগম খালেদা জিয়ার প্রতি সরকারের চরম নিষ্ঠুরতা। বিএনপির প্রতিষ্ঠাতা শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ৩৮তম শাহাদাৎবার্ষিকী এবং বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার আশু রোগমুক্তি কামনায় শনিবার স্বেচ্ছাসেবক দল মৌলভীবাজার জেলা শাখার উদ্যোগে আয়োজিত ইফতার ও দোয়া মাহফিলে তিনি এসব কথা বলেন।

স্বেচ্ছাসেবক দল সাধারণ সম্পাদক খালেদা জিয়াকে কারামুক্ত করতে সংগঠনের সকল পর্যায়ের নেতাকর্মীদের প্রতি আহবান জানিয়ে বলেন, আপনারা সংগঠনকে শক্তিশালী করতে ঐক্যবদ্ধ থাকুন এবং যেকোন ত্যাগ স্বীকারে প্রস্তুত থাকুন। তিনি বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে মিথ্যা ও সাজানো মামলা প্রত্যাহারের জোর দাবি জানান এবং অবিলম্বে দেশনেত্রীর নিঃশর্ত মুক্তি ও সুচিকিৎসার জোর দাবি জানান।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন সংগঠনের কেন্দ্রীয় সহ-সভাপতি গোলাম সরোয়ার এবং প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক ও সিলেট বিভাগীয় সাংগঠনিক টিম লিডার সাদরেজ জামান। সভাপতিত্ব করেন সিলেট জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি স্বাগত কিশোর দাস চৌধুরী এবং অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন সাধারণ সম্পাদক জি. এম. এ মুক্তাদির রাজু। অনুষ্ঠানে সিলেট জেলা স্বেচ্ছাসেবক দলের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: স্বেচ্ছাসেবক দল


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ