Inqilab Logo

ঢাকা, শনিবার ২০ জুলাই ২০১৯, ০৫ শ্রাবণ ১৪২৬, ১৬ যিলক্বদ ১৪৪০ হিজরী।

ঈদের আগে-পরে কখনোই আন্দোলনে খালেদার মুক্তি সম্ভব না -তথ্যমন্ত্রী

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২ জুন, ২০১৯, ৫:৫২ পিএম

'শাস্তিপ্রাপ্ত অপরাধীর বিষয়ে আদালতই সিদ্ধান্ত দেবে, সরকারের কিছু করার নেই'

ঈদের আগে বা পরে কখনোই আন্দোলনের মাধ্যমে খালেদা জিয়ার মুক্তি সম্ভব না বলে মন্তব্য করেছেন তথ্যমন্ত্রী ও আওয়ামী লীগের প্রচার সম্পাদক ড. হাছান মাহমুদ।

রবিবার দুপুরে রাজধানীর ধানমন্ডিতে আওয়ামী লীগ কার্যালয়ে প্রচার উপকমিটির সভা শেষে সাংবাদিকদের সাথে মত বিনিময়কালে তিনি এসব কথা বলেন।

তথ্যমন্ত্রী বলেন, "ঈদের আগে বা পরে কখনোই আন্দোলনের মাধ্যমে খালেদা জিয়ার মুক্তি সম্ভব না। শাস্তিপ্রাপ্ত অপরাধীর বিষয়ে আদালতই সিদ্ধান্ত দেবে, সরকারের কিছু করার নেই"।

ঈদের পর বিএনপির আন্দোলন ও বেগম জিয়ার মুক্তির দাবি প্রসঙ্গে ড. হাছান মাহমুদ বলেন, "বিএনপি গত ১০ বছর ধরে ঈদের আগে-পরে, গরমের পরে, শীতের আগে- এমন বিভিন্ন সময়ে আন্দোলনের কথা বলে আসছে, আসলে কখন তাদের আন্দোলন হবে, তা কেউ বলতে পারে না। এসব বলে নিজেদের আর হাস্যস্পদ না করাই ভালো হবে তাদের জন্য"।

এসময় ঈদযাত্রা নির্বিঘ্ন করতে সরকারের সক্ষমতা প্রশংসাযোগ্য দাবি করে তথ্যমন্ত্রী বলেন, "গত ১০ বছরে যোগাযোগ ক্ষেত্রে বিপুল উন্নয়ন করেছে সরকার। ঢাকা-চট্টগ্রাম ও ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক চার লেনে উন্নীত করায় এবার ঈদে মানুষ স্বস্তিতে বাড়ি যেতে পারছে"।

এছাড়াও পবিত্র ঈদুল-ফিতর উপলক্ষে সকল গণমাধ্যমকর্মীসহ দেশবাসীকে শুভেচ্ছা জানান মন্ত্রী।



 

Show all comments
  • md billal hossain ২ জুন, ২০১৯, ৭:২০ পিএম says : 0
    ...সাহশ থাকলে গন অবস্তান করার অনুমতি দে..।রাতে ভোট চোর,লজ্জা করেনা।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: তথ্যমন্ত্রী


আরও
আরও পড়ুন