Inqilab Logo

ঢাকা, বুধবার, ১৬ অক্টোবর ২০১৯, ০১ কার্তিক ১৪২৬, ১৬ সফর ১৪৪১ হিজরী

মাত্র ৬’শ টাকার জন্য সাংবাদিকের ভাগ্নের হাত ভাঙল ব্যবসায়ী

কলাপাড়া(পটুয়াখালী) সংবাদদাতা | প্রকাশের সময় : ২ জুন, ২০১৯, ৬:০৭ পিএম

ব্যবসায়ি না সন্ত্রাসী ! মাত্র ৬’শ টাকার জন্য মা.আবুল বাসার (২৪) নামে এক যুবকের বাম হাত ভেঙ্গে দিয়েছে এক ব্যবসায়ি। স্থানীয়রা তাকে গুরুতর অবস্থায় উদ্ধার করে কলাপাড়া হাসপাতালে ভর্তি বরেছে। এ ঘটনাটি ঘটেছে শনিবার রাতে ১১ টার দিকে মৎসবন্দর আলীপুর এলাকায়। আহত ওই য়ুবক কুয়াকাটা প্রেসক্লাবের সাবেক সাধারন সম্পাদক সাংবাদিক মো.মিজানুর রহমানের ভাগ্নে । তার বাড়ি খালনায়। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।
স্থানীয় সূত্রে জানা গেছে, আবুল বাসার নানীর মৃত্যুর খবর শুনে আলীপুরে আসে। আলীপুরের থ্রি-পয়েন্ট এলাকার ব্যবসায়ী বসারের কাছ থেকে ৬০০ টাকার মালামাল বাকীতে কিনে নেয়। তিন দিন পর টাকা ৬০০ দিতে গেলে ব্যবসায়ী বসার টাকা দিতে দেরী হওয়ায় ডবল টাকা হিসেবে ১ হাজার ২০০ টাকা দাবী করে। এ নিয়ে কথাকাটির এক পর্যায়ে ব্যবসায়ী বসারের নেতৃত্বে রিয়ান মোল্লা ও নোমান মুসুল্লী সহ অজ্ঞাত আরো ৫/৬ জনের একদল সন্ত্রাসীরা তাকে এলাপাথাড়ি পিটিয়ে তার বাম হাত ভেঙ্গে দেয়। এছাড়া শরীরের বিভিন্ন স্থানে আঘাত করে। তার ডাক চিৎকারে স্থানীয়রা এগিয়ে এসে তাকে উদ্ধার করে কলাপাড়া হাসপাতালে ভর্তি করে।
আহত আবুল বাসারের মামা কুয়াকাটা প্রেসক্লাবের সাবেক সাধারন সম্পাদক মো.মিজানুর রহমান জানান, ব্যবসায়ী বসার তার ভাগ্নে আবুল বাসারের পরিচিত ছিল। তার দোকান থেকে মালামাল নিয়ে তিন পর টাকা দেয়ার কারনে ডবল টাকা দাবী করে সন্ত্রাসী হামলা চালায়।
লতাচাপলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আনসার মোল্লা জানান, বিষয়টি তিনি জেনেছেন, দু’পক্ষকে নিয়ে মীমাংসার চেষ্টা অব্যাহত রেখেছেন।
মহিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো.সাইদুল ইসলাম জানান, অভিযোগ পেলে তদন্ত পূর্বক ব্যবস্থা নেয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পিটিয়ে আহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ