Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার ১৬ জুলাই ২০১৯, ০১ শ্রাবণ ১৪২৬, ১২ যিলক্বদ ১৪৪০ হিজরী।

এতিম শিশুদের ঈদের নতুন পোষাক দিলেন ছাত্রলীগ নেতা তপু

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২ জুন, ২০১৯, ৬:১৭ পিএম

শরিয়তপুরে বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি ফাহাদ হোসেন তপু পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে এতিম শিশুদের মাঝে নতুন পোষাক বিতরণ ও নগদ অর্থ প্রদান করেছেন।
আজ রোববার শরীয়তপুর সদরের ধানুকায় শিশুদের মাঝে পোষাক ও অর্থ বিতরণা করা হয়। ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সহ- সভাপতি ফাহাদ হোসেন তপুর তত্ত্বাবধানে ও শরিয়তপুর জেলা ছাত্রলীগের সহযোগিতায় ধানুকায় অবস্থিত সরকারি শিশু পরিবারের মাঠে এ বিতরণ কার্য সম্পাদন করা হয়।

এ সময় আরো উপস্থিত ছিলেন ঢাকা মহানগর দক্ষিণের সাবেক সহ-সভাপতি শরীফুল ইসলাম বাবু, শরীয়তপুর জেলা ছাত্রলীগের আহ্বায়ক মোঃ মহাসিন মাদবর, সদর উপজেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি আসাদুজ্জামান শাওন, সোহেল খন্দকার, সদর উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাশেদউজ্জামান সিকদার, শরীয়তপুর কলেজ শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাসেল জমাদ্দার, শরীয়তপুর পৌরসভা ছাত্রলীগের সভাপতি সাইফুল ইসলাম সোহান এবং বাবুল সরদার অভি, সাজ্জাদ হোসেন সয়ন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ছাত্রলীগ নেতা তপু
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ