Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ২২ অক্টোবর ২০১৯, ০৬ কার্তিক ১৪২৬, ২২ সফর ১৪৪১ হিজরী

পথবাসী মানুষের মাঝে সেমাই-চিনি বিতরণ করলো এনএফএস

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২ জুন, ২০১৯, ৬:৩৯ পিএম

ঈদকে সামনে রেখে প্রতি বছরের মতো এবারও গরিব-অসহায় দুস্থ ও পথবাসী মানুষের মাঝে সেমাই-চিনিসহ ঈদ সামগ্রী বিতরণ করেছে সামাজিক সংগঠন ন্যাশনাল ফ্রেন্ডশিপ সোসাইটি ( এনএফএস)।

রোববার রাজধানীর সেগুনবাগিচা, পল্টন, পলাশীর মোড় ও যাত্রাবাড়িতে ঘুরে ঘুরে সংগঠনে বন্ধুরা ৮০ টি পথবাসী পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করে।

এসময় সংগঠনের বন্ধুরা বলেন, ঈদ আনন্দ সবার। আমাদের আসপাশের কেউ যেনো ঈদের আনন্দ থেকে বঞ্চিত না হয়।
পথবাসী মানুষের সাথে ঈদের আনন্দ ভাগ করে নিতেই আমাদের এই ক্ষুদ্র আয়োজন।
আমার বন্ধুরা মিলে ছোট ছোট উদ্যোগ নিয়ে ভালো কিছু করতে পারি। আমরা চাই বন্ধুদের নিয়ে মানবতার কল্যাণে কাজ করতে। প্রত্যেক বন্ধু তার এলাকায় নিজ নিজ এলাকায় দুস্থ মানুষের কল্যাণে কাজে এগিয়ে আসলো আমাদের সমাজ আরও সুন্দর হবে।

এসময় উপস্থিত ছিলেন সংগঠনের উপদেষ্টা পরিষদের সদস্য শাহ আলম, মুফতি মাসুম বিল্লাহ নাফেয়ী, সভাপতি রাহাত হুসাইন, সভাপতি মণ্ডলীর সদস্য শেখ নাসির, মহাসচিব ইমরান হোসাইন, যুগ্মসচিব পাবেল হাছান চৌধুরী, রাশেদ আল মামুন, ঢাকা দক্ষিণের আহ্বায়ক বাপ্পা রাজ দাস, যুগ্ম আহ্বায়ক কে এম রায়হান প্রমুখ।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইফতার


আরও
আরও পড়ুন