Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

নিখোঁজ নেতাকর্মীর শিশু-কিশোর সন্তানদের খালেদা জিয়ার ঈদ উপহার

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২ জুন, ২০১৯, ৯:০৪ পিএম

দলের নিখোঁজ নেতাকর্মীদের পরিবার-স্বজনদের শিশু-কিশোরদের ‘ঈদ উপহার’ দিয়েছেন বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়া। রোববার (২ জুন) বিকালে গুলশানের কার্যালয়ে এক অনুষ্ঠানে কারাবন্দি খালেদা জিয়ার পক্ষে দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ঈদ উপহারের খাম নেতাকর্মীদের পরিবারের সদস্যদের হাতে তুলে দেন। মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, আপনারা কখনোই মনে করবেন না আপনারা একা, আপনারা কখনোই মনে করবেন না আমরা যারা আপনাদের সাথে কাজ করছি আমরা আপনাদের ভুলে গেছি-এটা মনে করার কোনো কারণই নেই। আমরা সব সময় আপনাদের সাথে আছি এবং লড়াই করছি, সংগ্রাম করছি, দেশের মানুষ লড়াই করছে। ইনশাল্লাহ আমরা জয়ী হবোই, আপনাদের এই দুঃখের, এই কষ্টের অবসান হবেই এবং নিশ্চয় আমরা একটা শান্তিময় বাংলাদেশ ফিরে পাবো।

নিখোঁজ নেতাকর্মীদের শিশু-সন্তানরা যাতে ভালোভাবে শিক্ষাগ্রহণ করে এ বিষয়ে দলকে জানানোর জন্য অভিভাবকদের প্রতি অনুরোধ জানান মহাসচিব। বিকালে গুলশান কার্যালয়ে বিএনপির উদ্যোগে বর্তমান সরকারের আমলে বিভিন্ন সময়ে ‘গুম’-‘খুনে’ নিহত পরিবারের সদস্যদের সম্মানে এই ইফতার পার্টির আয়োজন করে। পরিবারের সদস্যদের নিয়ে মহাসচিবসহ স্থায়ী কমিটির সদস্যরা ইফতারও করেন। এই ইফতারের আগে লন্ডন থেকে স্কাইপে দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানে ‘গুম’-‘খুনে’ নেতৃবৃন্দের পরিবারের সদস্যদের সাথে শুভচ্ছা বিনিময় করেন এবং তাদের খোঁজ-খবর নেন।

সহ সাংগঠনিক সম্পাদক শহিদুল ইসলাম বাবুলের পরিচালনায় অনুষ্ঠানে বিএনপির মহাসচিব ছাড়াও দলের স্থায়ী কমিটির সদস্যদের খন্দকার মোশাররফ হোসেন, মওদুদ আহমদ, জমিরউদ্দিন সরকার, মাহবুবুর রহমান, আবদুল মঈন খান, আমীর খসরু মাহমুদ চৌধুরী, চেয়ারপারসনের উপদেষ্টা পরিষদের সদস্য বিজন কান্তি সরকার, চেয়ারপারসনের বিশেষ সহকারি শামসুর রহমান শিমুল বিশ্বাস, তথ্য ও গবেষণা বিষয়ক সহ-সম্পাদক আমিরুজ্জামান শিমুল, চেয়ারপারসনের প্রেস উইংয়ের সদস্য শায়রুল কবির খান উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খালেদা জিয়া

২২ ফেব্রুয়ারি, ২০২৩
২০ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ