Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

বড় সব ঈদ জামাতে তিন স্তরের নিরাপত্তা থাকবে

সাংবাদিকদের স্বরাষ্ট্রমন্ত্রী

বিশেষ সংবাদদাতা : | প্রকাশের সময় : ৩ জুন, ২০১৯, ১২:০৬ এএম

দেশের বড় বড় সব ঈদ জামাতে তিনস্তরের নিরাপত্তা ব্যবস্থা থাকবে। এ সব ঈদ জামাতে সাদা পোশাকে, ইউনিফর্মে এবং ছদ্মবেশে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা নিরাপত্তার দায়িত্ব পালন করবে। গতকাল রোববার রাজধানীর তেজগাঁও বিজ্ঞান কলেজে একটি বেসরকারি প্রতিষ্ঠানের আয়োজনে সুবিধাবঞ্চিত মানুষকে ঈদ সামগ্রী প্রদান শেষে সাংবাদিকদের এ সব কথা বলেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।
তিনি বলেন, যারা মালিবাগ ও পল্টনে পুলিশের ওপর হামলা চালিয়েছে তাদের শিগগিরই শনাক্ত করে ধরা হবে। তাদের বিষয় তথ্য প্রকাশ করা হবে। আপনাদের মাধ্যমে আমি জঙ্গিদের কাছে প্রশ্ন রাখতে চাই। তারা নাকি মুসলিমদের ভালো চায়, তারা নাকি মুসলিম, তাহলে কী করে মুসলিমদের সর্ব বৃহৎ ধর্মীয় অনুষ্ঠান ঈদ জামাতে জঙ্গি হামলা চালায় তারা? এটা কী ধরণের মুসলিমদের কাজ হতে পারে? এটা কখনও মুসলিমদের কাজ না। তিনি আরো বলেন, যারা ইসলামকে কালিমাযুক্ত করতে চায়, যারা ইসলামের ভালো চায় না, তাদের প্রতিহত করতে আমাদের আইনশৃঙ্খলা বাহিনী তৎপর রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ