Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার ১৮ জুলাই ২০১৯, ০৩ শ্রাবণ ১৪২৬, ১৪ যিলক্বদ ১৪৪০ হিজরী।

লঞ্চযাত্রীর লাশ নদী থেকে উদ্ধার

বরিশাল ব্যুরো : | প্রকাশের সময় : ৩ জুন, ২০১৯, ১২:০৬ এএম

বরিশালের বাবুগঞ্জ উপজেলার সুগন্ধা নদীতে সাদ্দাম হোসেন নামক এক যুবকের লাশ উদ্ধার করা হয়েছে। সাদ্দাম (২২) পরিবারের সদস্যদের সাথে গত শুক্রবার রাতে ঢাকা থেকে লঞ্চযোগে উজিরপুরের গ্রামের বাড়িতে ফেরার সময় নিখোঁজ হয় বলে স্বজনরা জানান। গতকাল রোববার বেলা ২টার দিকে বাবুগঞ্জের কেদারপুর গ্রাম সংলগ্ন সুগন্ধা নদীতে তার ভাসমান লাশ পাওয়া যায়। নিহত সাদ্দাম উজিরপুর উপজেলার ওটরা গ্রামের মো. শাহজাহান বেপারীর ছেলে। সাদ্দামের ভগ্নিপতি মো. মাইনুল জানান, সাদ্দাম ঢাকায় বাংলাদেশ চলচিত্র উন্নয়ন সংস্থায় স্যুটিং সহকারীর কাজ করতো। স্বজনদের সঙ্গে ঈদ উদযাপনের জন্য গত শুক্রবার সন্ধ্যায় পিরোজপুরের ভান্ডারিয়া রুটের ফারহান-১০ লঞ্চে ঢাকা থেকে রওয়ানা হয়। রাতে সাদ্দাম ফোন করে জানায় লঞ্চে সে অজ্ঞান পার্টির খপ্পরে পড়েছে। এ সময় অজ্ঞান পার্টির সদস্যদের সঙ্গে হাতাহাতি হলে লঞ্চের কর্মচারীরাও তাকে মারধর করে। মাইনুল হোসেন জানায়, মোবাইল ফোনে এ খবর পেয়ে তিনি সাদ্দামকে এগিয়ে আনার জন্য বানারীপাড়ার মীরেরহাট লঞ্চঘাটে অপেক্ষা করছিলেন। কিন্ত সাদ্দাম সেখানে পৌঁছাননি। তার মুঠোফোনও বন্ধ পাওয়া হয়। গতকাল কেদারপুর গ্রামের স্থানীয় লোকজন নদীতে লাশ ভাসতে দেখে বাবুগঞ্জ থানায় জানায়। পরে পুলিশ লাশ উদ্ধার করে। খবর পেয়ে স্বজনরা গিয়ে লাশটি সাদ্দামের বলে সনাক্ত করে।

বাবুগঞ্জ থানার ওসি দিবাকর চন্দ্র কর বলেন, লাশের পচন দেখে মনে হচ্ছে সেটি ২/৩ দিন পানিতে ছিল। শরীরে কোন আঘাতের চিহ্ন নেই। ময়নাতদন্তের জন্য সাদ্দামের লাশ শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন