Inqilab Logo

ঢাকা, বুধবার, ১৬ অক্টোবর ২০১৯, ০১ কার্তিক ১৪২৬, ১৬ সফর ১৪৪১ হিজরী

সাপের কামড়ে শিক্ষার্থীর মৃত্যু

পাকুন্দিয়া (কিশোরগঞ্জ) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৩ জুন, ২০১৯, ১২:০৬ এএম

কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় সাপের কামড়ে আরিফুর রহমান রনি (১৯) নামে এক পলিটেকনিক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। গতকাল রোববার ভোর ৬টার দিকে বাজিতপুরের ভাগলপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় সে। সে পাকুন্দিয়া উপজেলার টানশ্রীরামদী গ্রামের সউদী আরব প্রবাসী মো. রিপন মিয়ার ছেলে ও করিমগঞ্জ পলিটেকনিক ইন্সটিটিউটের কম্পিউটার সাইন্সের চতুর্থ বর্ষের শিক্ষার্থী।

স্থানীয় সূত্রে জানা গেছে, আরিফুর রহমান রনি গত শনিবার রাত ১০টার দিকে হেঁটে বাড়ি থেকে পাকুন্দিয়া-কিশোরগঞ্জ পাকা সড়কে উঠতেছিল। এ সময় তার ডান পায়ের গোড়ালির অংশে সাপে কামড় দেয়। বিষয়টি সে বাড়িতে এসে জানালে স্থানীয় ওঝা দিয়ে ঝাঁড়ফুঁক দেওয়া হয়। রাত ১টার দিকে সে অস্বস্তি বোধ করলে তাকে জরুরি ভিত্তিতে বাজিতপুরের ভাগলপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় গতকাল রোববার ভোর ৬টার দিকে মারা যায় সে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শিক্ষার্থীর মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ