Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার , ১২ ডিসেম্বর ২০১৯, ২৭ অগ্রহায়ণ ১৪২৬, ১৪ রবিউস সানি ১৪৪১ হিজরী

ছিপাতলী মাদরাসায় দোয়া মাহফিল

চট্টগ্রাম ব্যুরো : | প্রকাশের সময় : ৩ জুন, ২০১৯, ১২:০৬ এএম

ছিপাতলী জামেয়া গাউছিয়া মূঈনীয়া কামিল মাদরাসায় আল্লামা সৈয়দ আহমদ সাঈদ কাজেমী (রহ.) ও আল্লামা আজিজুল হক আল-কাদেরী (রহ.)’র ফাতেহা উপলক্ষে এক আলোচনা সভা ও দোয়া মাহফিল গত শনিবার ইমাম শাহ আহমদ রেজা অডিটরিয়ামে অনুষ্ঠিত হয়।

এতে সভাপতিত্ব করেন মাদরাসার প্রিন্সিপাল আল্লামা আবুল ফরাহ মুহাম্মদ ফরিদ উদ্দিন। আলোচনা সভায় বক্তারা বলেন, আল্লামা আহমদ সাঈদ কাজেমী ও আল্লামা আজিজুল হক আল-কাদেরী (রহ.) আধ্যাত্মিকতা সম্পন্ন মহান অলি। তারা আল্লাহ ও রাসূল (সা.)’র রেজামন্দী ও মাজহাব মিল্লাতের খেদমতে নিজেদের জীবনকে উৎসর্গ করেন।

মাহফিলে প্রধান অতিথি ছিলেন আজিজিয়া কাজেমী কমপ্লেক্সের ভারপ্রাপ্ত সভাপতি প্রফেসর ড. আবুল ফাতাহ মুহাম্মদ মহিউদ্দিন। বক্তব্য রাখেন উপাধ্যক্ষ আল্লামা মুহাম্মদ আবদুল অদুদ আল-কাদেরী, আল্লামা মুহাম্মদ সোলাইমান আনচারী, আল্লামা মুহাম্মদ শফিউল আলম নেজামী, চবি সহযোগী অধ্যাপক ড. মোহাম্মদ জাফর উল্লাহ, মাওলানা মোহাম্মদ কামাল উদ্দিন, মাওলানা মোহাম্মদ আবদুন নবী প্রমুখ। মাহফিল শেষে মোনাজাত করেন আল্লামা আবুল ফরাহ মুহাম্মদ ফরিদ উদ্দিন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দোয়া মাহফিল


আরও
আরও পড়ুন