Inqilab Logo

ঢাকা, রোববার ২১ জুলাই ২০১৯, ০৬ শ্রাবণ ১৪২৬, ১৭ যিলক্বদ ১৪৪০ হিজরী।

মেয়র নাছিরের ঈদ বস্ত্র বিতরণ

চট্টগ্রাম ব্যুরো : | প্রকাশের সময় : ৩ জুন, ২০১৯, ১২:০৬ এএম

নগরীর জামাল খান ওয়ার্ডে ৮শ’ দুস্থ ও অস্বচ্ছল মানুষের ঈদ বস্ত্র বিতরণ করেছেন সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন। গতকাল রোববার ওয়ার্ড কাউন্সিলরের ব্যক্তিগত উদ্যোগে একটি কমিউনিটি সেন্টারে ঈদ বস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেন, যারা নিঃস্ব তাদেরকে ভাগ্য পরিবর্তনের জন্য পরিশ্রমী হতে হবে। তাহলে একদিন সমাজ থেকে দারিদ্র দূর হয়ে যাবে। মেয়র বিত্তবান সকলকে অসহায় মানুষের পাশে দাঁড়াবার আহ্বান জনান।

ওয়ার্ড কাউন্সিলর শৈবাল দাশ সুমনের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন নগর আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক চন্দন ধর, চসিক সংরক্ষিত কাউন্সিলর মনোয়ারা বেগম মনি, জামাল খান ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি আবুল হাশেম বাবুল, জামালখান ওয়ার্ড আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মিথুন বড়–য়া, বিকেএমইএর পরিচালক রাজিব দাশ প্রমুখ।

এদিকে নগরীর পাথরঘাটা নজুমিয়া লেইন জালাল আহম্মদ ফাউন্ডেশনের উদ্যোগে গতকাল ৫শ’ গরীব ও দুস্থ মানুষের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়। এতে প্রধান অতিথি ছিলেন মেয়র আ জ ম নাছির উদ্দীন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ