Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১৫ অক্টোবর ২০১৯, ৩০ আশ্বিন ১৪২৬, ১৫ সফর ১৪৪১ হিজরী
শিরোনাম

পঞ্চগড়ে উপচে পড়া ভিড়

তেঁতুলিয়া (পঞ্চগড়) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৩ জুন, ২০১৯, ১২:০৫ এএম

পঞ্চগড়ে জমে উঠেছে ঈদে বাজার। এই প্রথম এখানকার বাজার গুলোতে চায়না থেকে আমদানি করা হয়েছে বাহারী রঙ্গের পোশাক ও প্রসাধণী সামগ্রী। এ ছাড়াও অন্যান্য বিপনী বিতান গুলোতে উপচেপড়া ভিড় লক্ষ্য করা যাচ্ছে।

ঈদ উপলক্ষে পঞ্চগড়ের কাপড় ও কসমেটিকসহ বিভিন্ন দোকান গুলোতে ক্রেতাদের ভিড় ছিল চোখে পড়ার মতো। দোকান গুলোতে দেশী বিদেশী সব ধরনের কাপড় ও কসমেটিকসহ অন্যান্য জিনিসপত্র পাওয়া যাচ্ছে বলে ক্রেতা এবং দোকান মালিকরা জানান। ঈদে কেনাকাটা করতে ক্রেতারা ছুটছেন এ দোকান থেকে অন্য দোকানে। এক মাস রোজা পালন শেষে পবিত্র ঈদ-উল ফিতরের নামাজ একদিন হলেও গরিব-ধনী, ছোট বড় সবারই চাই নতুন জামা কাপড়। দেশী বিদেশী সরবরাহের মধ্যে রয়েছে চায়না থেকে সকল প্রকার আমদানি করা পন্য।

কাপড়ের পাশাপাশি প্রসাধনী, জুতার দোকানেও রয়েছে ক্রেতাদের প্রচন্ড ভীড়। ক্রেতারা জানিয়েছেন ঈদের কেনাকাটায় তারা পছন্দের জিনিসটি কিনতে পারছে। পরিবারের সকলের জন্য নতুন কাপড় কিনতে সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত ছুটছে সব শ্রেণি পেশার মানুষ। পঞ্চগড় সদর উপজেলা নির্বাহী অফিসার শাহিনা শবনম জানান, দাম যেন ক্রেতাদের সাধ্যের মধ্যে হয় তাই আমরা প্রশাসনের পক্ষ থেকে প্রতিদিন ভ্রাম্যমান আদালত পরিচালনা করেছি। বাজারে আইন শৃংঙ্খলা অবস্থা খুবই ভালো ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন