Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ২০ আগস্ট ২০১৯, ০৫ ভাদ্র ১৪২৬, ১৮ যিলহজ ১৪৪০ হিজরী।

মুসলমানদের ওপর নির্যাতন মেনে নেয়া যায় না

মাওলানা আতাউল্লাহ হাফেজ্জী

স্টাফ রিপোর্টার : | প্রকাশের সময় : ৪ জুন, ২০১৯, ১২:০৫ এএম

বাংলাদেশ খেলাফত আন্দোলন প্রধান আমীরে শরীয়ত মাওলানা শাহ আতাউল্লাহ হাফেজ্জী বলেছেন, ফিলিস্তিন, চীন, মিয়ানমার, কশ্মীর ও শ্রীলঙ্গকাসহ বিশ্বের বিভিন্ন দেশে মুসলমানদের উপর অন্যায়ভাবে জুলুম-নির্যাতন চলছে। চীনে রোজা রাখার কারণে মুসলমানদেরকে গ্রেফতার ও নির্যাতন করা হচ্ছে। যা মানবিক ও ধর্মীয় সকল আইন লঙ্গন করেছে। নিরাপরাধ রোজাদার মুসলমানদের সাথে এমন অমানবিক আচরনে ধর্ম-বর্ণ নির্বিষেশে সকল মানুষ ক্ষুব্ধ। মুসলমানদের উপর নির্যাতন মেনে নেয়া যায় না। মুসলমানদের উপর জুলুম-নির্যাতন বন্ধে বিশ্বমুসলিম নেতৃবৃন্দকেই এগিয়ে আসতে হবে।

গতকাল সোমবার বিকেলে খেলাফত মিলনায়াতন খেলাফত আন্দোলন ঢাকা ৭ আসন কমিটি আয়োজিত এক আলোচনা সভা ও ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন। দলের মহাসচিব মাওলানা হাবিবুল্লাহ মিয়াজীর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন খেলাফতে ইসলামীর আমীর মাওলানা আবুল হাসানাত আমিনী, কেন্দ্রীয় নায়েবে আমীর মাওলানা মুজিবুর রহমান হামিদী, ইসলামী ঐক্যজোটের ভাইস চেয়ারম্যান মাওলানা জসিম উদ্দিন, মুফতি সুলতান মহিউদ্দিন, মুফতী সাইফুল ইসলাম সুনামগঞ্জী, মাওলানা মাওলানা মাহবুবুর রহমান প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ