Inqilab Logo

ঢাকা, শনিবার ২০ জুলাই ২০১৯, ০৫ শ্রাবণ ১৪২৬, ১৬ যিলক্বদ ১৪৪০ হিজরী।

ছাত্রলীগ নেতা খুন

বড়াইগ্রাম (নাটোর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ জুন, ২০১৯, ১২:০৫ এএম

নাটোরের বড়াইগ্রামে ঈদ মাঠ সাজানোর মাত্র একশ’ টাকা চাঁদা তোলাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হাতুড়ি পেটায় সোহেল রানা (২৮) নামে এক ছাত্রলীগ নেতা নিহত হয়েছে। রোববার ইফতারের আগ মুহূর্তে ঘটনাটি ঘটেছে। নিহত সোহেল মহিষভাঙ্গা গ্রামের খলিলুর রহমান প্রামাণিকের একমাত্র ছেলে ও জেলা ছাত্রলীগের সদস্য।

জানা যায়, রোববার সকালে বনপাড়া পৌরসভার মহিষভাঙ্গা মহল্লায় ঈদগাহ মাঠ সাজানোর টাকা তোলাকে কেন্দ্র করে ছাত্রলীগ নেতা সোহেলের সাথে একই গ্রামের আহাম্মদ আলীর ছেলে রাজিব হোসেনের বিতর্ক ও ধাক্কা-ধাক্কির ঘটনা ঘটে। সন্ধ্যা ৬টার দিকে সোহেল বনপাড়া রশিদ ডিলারের মোড়ে বাপ্পী মাল্টিমিডিয়া সেন্টারের সামনে বসে বসে ছিল। এ সময় রাজিবের নেতৃত্বে তার ভাই রাজু, মোহাম্মদ আলীর ছেলে সাগর, আব্দুস সামাদ মোল্লার ছেলে সজীব, রফিক মৃধার ছেলে নয়ন ও হৃদয়সহ ৫-৬ জন যুবক তার উপর হামলা করে। এ সময় তারা পাশের একটি ওয়ার্কশপ থেকে হাতুড়ি নিয়ে তা দিয়ে এলোপাথাড়ি মাথাসহ শরীরের বিভিন্ন জায়গায় পিটিয়ে রক্তাক্ত জখম করে। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে প্রথমে স্থানীয় ক্লিনিকে এবং পরে অবস্থার অবনতি হলে চিকিৎসকরা তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে রাত ৮ টার দিকে সোহেল মারা যায়।

বড়াইগ্রাম থানার ওসি দিলীপ কুমার দাস জানান, এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। একই সঙ্গে আসামীদের আটকের চেষ্টা চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ছাত্রলীগ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ