Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ২৮ জানুয়ারি ২০২১, ১৪ মাঘ ১৪২৭, ১৪ জামাদিউস সানী ১৪৪২ হিজরী
শিরোনাম

ইন্দুরকানীতে অপহরণের দুই দিন পর স্কুলছাত্রের লাশ উদ্ধার

ইন্দুরকানী (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৪ জুন, ২০১৯, ১২:৪৫ এএম

 ইন্দুরকানীতে অপহরণের দুইদিন পর স্কুলছাত্রের লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল সোমবার দুপুরে উপজেলার উমেদপুর এলাকার একটি ডোবা থেকে পিরোজপুর ডিবি ও ইন্দুরকানী থানা পুলিশ লাশটি উদ্ধার করেন। এ ঘটনায় পুলিশ অপহরণের সাথে জড়িত মূল অপহরণকারী সোহানসহ ৮ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

জানা যায়, গত শনিবার রাতে উপজেলার পাড়েরহাট বাজার থেকে ফল ব্যবসায়ী সিদ্দিকুর রহমানের ছেলে পাড়েরহাট রাজল²ী মাধ্যমিক বিদ্যালয়ের সপ্তম শ্রেণির ছাত্র সালাউদ্দিন (১৩) কে একই এলাকার সোহানের নেতৃত্বে ৭ জন মিলে অপহরণ করে নিয়ে যায়। অপহরণকারীরা মোবাইল ফোনের মাধ্যমে স্কুলছাত্র সালাউদ্দিনের পিতার কাছে ৫ লাখ টাকা চাঁদা দাবি করেন। ৫ লাখ টাকা নিয়ে রোববার রাতে উপজেলার টেংড়াখালী এলাকার আলীর খালের গোড়ায় ডিবি পুলিশের একটি দল ওৎ পেতে থাকে।
এ সময় মুক্তিপণের টাকা নিতে আসা অপহরণকারী দলের এক সদস্য উপজেলার টেংড়খালী গ্রামের আ. রবের ছেলে মারুফ (৩০) কে আটক করে। তার দেয়া তথ্যমতে ডিবি পুলিশ ও ইন্দুরকানী থানা পুলিশ যৌথ অভিযান চালিয়ে অপহরণকারীর মূল হোতা পিরোজপুর এলাকার সবুজ হাওলাদারের ছেলে সোহান হাওলাদার, হাফিজুর রহমান, বেল্লাল হোসেন, নাঈম হোসেন, রাকিব শেখসহ ৭ জনকে আটক করে। পরে তাদের দেয়া তথ্যমতে উপজেলার পাড়েরহাট ইউনিয়নের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে গতকাল সোমবার দুপুরে স্কুলছাত্রের লাশটি উদ্ধার করে পুলিশ। এ সময় উপস্থিত ছিলেন পিরোজপুরের ভারপ্রাপ্ত পুলিশ সুপার মো. মোল্লা আজাদ হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল আহমেদ মাঈনুল হোসাইন প্রমুখ।

পিরোজপুর ডিবির ওসি মো. মিজানুল হক জানান, স্কুলছাত্রের অপহরণের দুইদিন পর ব্যাপক অভিযান চালিয়ে উমেদপুর এলাকার একটি ডোবা থেকে স্কুলছাত্রের লাশ উদ্ধার করা হয়েছে। এর আগে মুক্তিপণের টাকা নিয়ে ডিবি পুলিশ ফাঁদ পেতে এক অপহরণকারীকে আটক করে। এ ঘটনায় জড়িত সন্দেহে ৮ জনকে আটক করা হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইন্দুরকানী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ