Inqilab Logo

ঢাকা, বুধবার ১৭ জুলাই ২০১৯, ০২ শ্রাবণ ১৪২৬, ১৩ যিলক্বদ ১৪৪০ হিজরী।

টঙ্গীতে ‘বন্দুকযুদ্ধে’ মাদক ব্যবসায়ী নিহত

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ৪ জুন, ২০১৯, ১০:০৭ এএম

টঙ্গী নদীবন্দর এলাকায় র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ইসমাইল হোসেন (৪০) নামে এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন। এ ঘটনায় র‌্যাবের দুই সদস্য আহত হয়েছে।

সোমবার (৩ জুন) দিবারাত পৌনে ২টার দিকে এ ‘বন্দুকযুদ্ধ’ হয়। নিহত ইসমাইল ফরিদপুরের নগরকান্দা থানার চাপহাট এলাকার মৃত রাশেদ মোল্লার ছেলে।

র‌্যাব-১ এর সহকারী পুলিশ সুপার মো. কামরুজ্জামান জানান, র‌্যাব-১ এর একটি টহল টিম জানতে পারে টঙ্গীর নদীবন্দর এলাকায় মাদক কেনাবেচা ও মাদক বিক্রির টাকা ভাগবাটোয়ারা নিয়ে একদল মাদকবিক্রেতার মধ্যে কথা কাটাকাটি হচ্ছে। র‌্যাবের টহল টিম ওই এলাকায় অভিযানে গেলে র‌্যাবকে লক্ষ্য করে গুলি ছোড়ে মাদকবিক্রেতারা।

একপর্যায়ে আত্মরক্ষার্থে র‌্যাবও পাল্টা গুলি চালায়। এতে ইসমাইল হোসেন গুলিবিদ্ধ এবং র‌্যাবের দুই সদস্য আহত হয়। পরে তাদের উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে নিলে চিকিৎসক ইসমাইলকে মৃত ঘোষণা করেন।

র‌্যাবের দুই সদস্যকে চিকিৎসা দেওয়া হয়েছে। ঘটনাস্থল থেকে একটি রিভলবার, ২টি গুলি ও ২ হাজার ৯৭০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে র‌্যাব। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বন্দুকযুদ্ধ


আরও
আরও পড়ুন