Inqilab Logo

ঢাকা, শনিবার, ৩০ মে ২০২০, ১৬ জ্যৈষ্ঠ ১৪২৭, ০৬ শাওয়াল ১৪৪১ হিজরী

হরিণাকুন্ডুর ১৫ গ্রামে ঈদের জামায়াত

ঝিনাইদহ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ জুন, ২০১৯, ১১:৫৯ এএম

সউদী আরবের সাথে মিল রেখে ঝিনাইদহের হরিণাকুন্ডু উপজেলার ১৫ গ্রামের শতাধিক মুসল্লী মঙ্গলবার সকালে ঈদের নামাজ আদায় করেছেন। সকাল ৯টায় হরিণাকুন্ডু উপজেলা মোড়ের গোলাম হযরতের মিল চত্বরে এই ঈদের জামায়াত অনুষ্ঠিত হয়।
ঈদ জামায়াতের ইমামতি করেন মাওলানা রেজাউল ইসলাম। জানা গেছে, হরিণাকু- শহর ছাড়াও উপজেলার কুলবাড়ীয়া, বৈঠাপাড়া, বোয়ালিয়া, চটকাবাড়ীয়া, ফলসী, শিংগা, পায়রাডাঙ্গা, ভালকী, শিতলী, নিত্যানন্দপুর, চরপাড়া, তৈলটুপী, রামচন্দ্রপুর ও দখলপুর গ্রামের শতাধিক মানুষ এই ঈদ জামায়াতে নামাজ আদায় করেন।
মাওলানা রেজাউল ইসলাম জানান, সৌদি আরবের সাথে মিল রেখে তারা বিভিন্ন গ্রামের মানুষ সমবেত হয়ে এক স্থানে পবিত্র ঈদুল ফিতরের নামাজ আদায় করলেন। তিনি বলেন, বহু বছর ধরে তারা সৌদি আরবকে অনুসরণ করে ঈদুল ফিতর ও ঈদুল আযহার নামাজ আদায় করে থাকেন। কোন কোন বছর তারা বাধার সম্মুখিন হলেও গত ২/৩ বছর বিনা বাধায় এই ঈদের নামাজ আদায় করতে পারছেন। হরিণাকুন্ডু থানার ওসি আসাদুজ্জামান খবরের সত্যতা স্বীকার করে জানান, হরিণাকুন্ডু শহরে কয়েক গ্রামের শতাধীক মুসল্লী আজ (মঙ্গলবার) ঈদের নামাজ আদায় করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঈদুল ফিতর


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ