Inqilab Logo

বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

নেত্রকোনায় গৃহবধু শাহিনুর আক্তার খুন মামলার অন্যতম আসামী এরশাদ গ্রেফতার

নেত্রকোনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ জুন, ২০১৯, ৬:৪৪ পিএম

র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ান (র‌্যাব)-১৪ মঙ্গলবার ভোরে ময়মনসিংহের ভালুকায় অভিযান চালিয়ে নেত্রকোনায় পরকীয়া প্রেমের প্রতিবাদ করায় প্রতিবেশীর ছুরিকাঘাতে অন্তঃসত্ত্বা গৃহবধূ শাহিনুর আক্তার খুন হওয়ার মামলার এজাহারভুক্ত আসামি স্বেচ্ছাসেবক লীগ নেতা মোঃ এরশাদ মিয়াকে (২৮) গ্রেপ্তার করা হয়েছে। এরশাদ নেত্রকোনা জেলা শহরের উত্তর সাতপাই এলাকার মোঃ কিতাব আলীর পুত্র। র‌্যাব-১৪ এর উপ-পরিচালক কোম্পানি অধিনায়ক লে. কমান্ডার (বিএন) এম শোভন খান জানান, নেত্রকোনা জেলা শহরের সাতপাই রেল কলোনী এলাকায় পরকীয়া প্রেমের ঘটনার প্রতিবাদ করায় গত ১৮ মে রাত ৩টায় দিকে অন্তঃস্বত্ত্বা গৃহবধু শাহিনুর আক্তার (২৬) প্রতিবেশী দুর্বৃত্তরা ছুরিকাঘাত করে হত্যা করে। এই ব্যাপারে নেত্রকোনা মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করা হলে পলাতক আসামিদের গ্রেপ্তারের জন্য র‌্যাব গোয়েন্দা নজরদারি বৃদ্ধি করে।
এরই প্রেক্ষিতে মঙ্গলবার ভোর সাড়ে ৫টায় ময়মনসিংহ জেলার ভালুকা উপজেলায় বিশেষ অভিযান চালিয়ে হত্যা মামলার এজাহারভুক্ত আসামি মোঃ এরশাদ মিয়াকে তার মামার বাড়ি থেকে গ্রেফতার করেছে।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামি খুনের ঘটনার সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে। এজাহারভুক্ত অন্যান্য পলাতক আসামিদের আটকের জন্য র‌্যাবের অভিযান চলমান রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ