Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

নেত্রকোনার কলমাকান্দায় ঈদের দিন পুকুরে ডুবে শিশুর মৃত্যু

নেত্রকোনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ জুন, ২০১৯, ১:৪৫ পিএম

নেত্রকোনা জেলার কলমাকান্দা উপজেলার রহিমপুরে নানার বাড়ীতে বেড়াতে এসে বুধবার সকাল ৮টার দিকে পুকুরের পানিতে ডুবে আমিনুল ইসলাম নামে তিন বছরের এক শিশুর করুণ মৃত্যু হয়েছে।
মৃতের পরিবার ও এলাকাবাসী সূত্রে জানা যায়, দুর্গাপুর উপজেলার চন্ডীগড় ইউনিয়নের মধুয়াকোনা গ্রামের নয়ন মিয়ার ছেলে আমিনুল ইসলাম মায়ের সাথে ঈদ করতে মঙ্গলবার কলমাকান্দা উপজেলার রহিমপুরে নানার বাড়ীতে বেড়াতে আসে। ঈদের দিন বুধবার সকাল ৮টার দিকে বাড়ীর সবাই ঈদের জামাতে যাওয়ার জন্য প্রস্তুতি নিচ্ছিল। আর এই ফাঁকে শিশু আমিনুল বাড়ীর সামনে খেলা করার সময় সকলের অগোচরে হঠাৎ পুকুরের পানিতে পড়ে যায়। অনেক খোঁজাখুজি করার পর শিশু আমিনুলের লাশ পুকুরের পানিতে ভেসে উঠলে তাকে উদ্ধার করে পরিবারের লোকজন দ্রুত কলমাকান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। এ ঘটনায় মৃতের স্বজন ও এলাকাবাসীর মাঝে শোকের ছায়া নেমে আসে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পানিতে ডুবে মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ