Inqilab Logo

ঢাকা, সোমবার ২২ জুলাই ২০১৯, ০৭ শ্রাবণ ১৪২৬, ১৮ যিলক্বদ ১৪৪০ হিজরী।

গোদাগাড়ীতে উপজাতীয় নারীকে ধর্ষণ চেষ্টার অভিযোগে মামলা দায়ের

গোদাগাড়ী (রাজশাহী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ জুন, ২০১৯, ১০:১৪ এএম

রাজশাহীর গোদাগাড়ী উপজেলার গুনি গ্রামের এক উপজাতীয় নারীকে মাঠ হতে গরু বেঁধে ফেরার পথে জোর পূর্বক ধর্ষনের চেষ্টার অভিযোগে মোঃ ফরিদ (২৮) এর বিরুদ্ধে গোদাগাড়ী মডেল থানায় মামলা দায়ের করা হয়েছে।

অভিযুক্ত ফরিদ ধাতমা গ্রামের মোঃ ফুয়াদ আলীর ছেলে।

বুধবার ৫ জুন রাতে ধর্ষনের চেষ্টায় শিকার ওই নারী নিজে বাদি হয়ে মামলা দায়ের করেন।

মামলা,সূত্রে জানাযায়, জনৈক ওই উপজাতীয় নারী ৫ জুন বুধবার পবিত্র ঈদ-উল- ফিতরের দিন সকাল আনুমানিক সোয়া ১০টার দিকে তার একটি পালিত গরু রাজাপাড়া গ্রামস্থ মঞ্জিখোর মাঠে ঘাষ খাওয়ানোর জন্য গরুকে মাঠে বেঁধে বাড়ী ফেরার পথে মোঃ ফরিদ আলী (২৮) গুনিগ্রাম রাজাপাড়া গ্রামস্থ লগেন সরেণের পুকুরের পূর্বপাড়ে নিম গাছের নিছে একা পেয়ে জাপটিয়ে ধরে হাতমুখ এবং গলা চেপে ধরে জোর পূর্বক ইচ্ছার বিরুদ্ধে পাশবিক নির্যাতনের চেষ্টা চালায়। এই সময় ওই নারী নিজেকে বাঁচানোর জন্য চিৎকার দিলে ওই নারীর স্বামীসহ আশেপাশের লোকজন উদ্ধার করে ও ধর্ষনের চেষ্টাকারী লম্পটকে আটকিয়া ওই গ্রামের সুন্দরীর মুদি খানার দোকানে নিয়ে আসিলে ফরিদের কিছু লোক জোর পূর্বক ছিনিয়ে নেয় বলে অভিযোগে উল্লেখ করেন।

এই ঘটনার শিকার আদিবাসী নারী নিজেই গোদাগাড়ী মডেল থানায় বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন।

এই বিষয়ে গোদাগাড়ী মডেল থানার ওসি মোঃ জাহাঙ্গীর আলম জানান, ঘটনাটি সুষ্ঠু তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ধর্ষণের চেষ্টা

২০ জানুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ