Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার ১৮ জুলাই ২০১৯, ০৩ শ্রাবণ ১৪২৬, ১৪ যিলক্বদ ১৪৪০ হিজরী।

সাবেক আইন প্রতিমন্ত্রী ব্যারিস্টার শাহজাহান ওমর বীরউত্তম এর বোনের ইন্তেকাল

রাজাপুর ( ঝালকাঠি) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ জুন, ২০১৯, ৭:১৪ পিএম | আপডেট : ৭:১৭ পিএম, ৬ জুন, ২০১৯

ঝালকাঠির রাজাপুর উপজেলার সাংগর নিবাসী সাবেক আইন প্রতিমন্ত্রী ব্যারিস্ট্রার শাহজাহান ওমর বীর উত্তম এর বোন মিসেস নুরজাহান দেলোয়ার (৭০) 

৪ জুন দিবাগত রাত ৮.০০ টায় ঢাকা সিএমএইচ হাসপাতালে শাহাদাত বরন করেন।(ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাহী রাজিউন)।মরহুমার জানাজা নামাজ ৭ জুন শুক্রবার জুম্মাবাদ মীরপুর মুক্তিযোদ্ধা গোরস্হান মসজিদ চত্বরে অনুস্ঠিত হবে।মরহুমা বরিশাল ক্যাডেট কলেজ, ময়মনসিংহ ক্যাডেট কলেজের প্রভাষিকা ছিলেন।মরহুমা শহিদ কর্নেল দেলোয়ার হোসেন এর সহ ধর্মিনী, তিন কন্যা সন্তানের জননী।পিতা মরহুম আলহাজ্ব আব্দুল হামিদ।
মরহুমার মাতা আলহাজ্ব লালমোন হামিদ রত্না গর্ভা পুরস্কারপ্রাপ্ত।জানাজা শেষে মীরপুর মুক্তিযোদ্ধা কবরস্হানে দাফন করা হবে।মরহুমার মৃত্যুতে রাজাপুর, কাঠালিয়ার বহু আত্মীয়- স্বজন ও বিএনপি নেতা কর্মীরা জানাজায় অংশগ্রহনের জন্য ঢাকার উদ্দ্যেশ্যে রওয়ানা করেছেন।এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন