Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ২২ অক্টোবর ২০১৯, ০৬ কার্তিক ১৪২৬, ২২ সফর ১৪৪১ হিজরী

বন্ধুর বাড়িতে ঈদ করতে এসে বজ্রপাতে যুবকের মৃত্যু

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ৬ জুন, ২০১৯, ৭:৪০ পিএম

ফরিদপুরের ছেলে শাকিল মোল্লা। চুয়াডাঙ্গার জীবননগরে বন্ধুর বাড়িতে ঈদ করতে এসে বজ্রপাতে মর্মান্তিকভাবে প্রাণ হারালেন তিনি।

গতকাল বুধবার ঈদের দিন দুপুরে উপজেলার সীমান্ত ইউনিয়নের গোয়ালপাড়ায় এ ঘটনা ঘটে। সাথে অপর আরো দুই যুবক বজ্রপাতে আহত হয়েছেন।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, জীবননগর উপজেলার হরিহরনগর গ্রামের আব্দুল খালেকের ছেলে সাজ্জাদ হোসেন ফরিদরপুরের সদরপুর উপজেলার জিএম ডাংগি গ্রামের জাকির মোল্লার বাড়িতে কাজ নেন। এক পর্যায়ে শাকিলের সাথে তার সখ্যতা গড়ে ওঠে। ঈদে বাংলাদেশ-ভারত সীমান্ত দেখার জন্য সাজ্জাদের সাথে তিনি জীবননগর বেড়াতে আসেন। দরিদ্র সাজ্জাদ শাকিলকে নতুন তেঁতুলিয়া গ্রামের শ্বশুরালয় খাজা আহাম্মদের বাড়িতে নিয়ে যান। সকালে ঈদের নামাজ পড়ে সীমান্ত দেখতে বেরিয়ে পড়েন ৩ জন। বেলা সাড়ে ১১টার দিকে আকস্মিক বজ্রবৃষ্টি শুরু হলে তারা গোয়ালপাড়ার স্টক ইয়ার্ডের সামনের গোলঘরে অবস্থান নেন। এ সময় বজ্রপাতে শাকিল মাটিয়ে লুটিয়ে পড়েন। পরে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে কর্তব্য চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বজ্রপাত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ