Inqilab Logo

ঢাকা, সোমবার, ১৪ অক্টোবর ২০১৯, ২৯ আশ্বিন ১৪২৬, ১৪ সফর ১৪৪১ হিজরী

গাছ নিয়ে দ্বন্দ্বে কৃষককে কুপিয়ে হত্যা

লারমনিরহাট জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ জুন, ২০১৯, ১২:২২ পিএম

লালমনিরহাটে জমি নিয়ে বিরোধের জেরে মঞ্জু মিয়া (৪৫) নামে এক কৃষককে কুপিয়ে হত্যা করা হয়েছে। এ ঘটনায় পুলিশ তপু রায় (২৫) ও তার বন্ধু নিতাই চন্দ্রকে (১৮) আটক করেছে।
বৃহস্পতিবার রাত ১০টার দিকে লালমনিরহাট সদর উপজেলার মোঘলহাট ইউনিয়নের মেঘারাম গ্রামে এ ঘটনা ঘটে। নিহত মঞ্জু ওই গ্রামের আজগার আলীর ছেলে।


পুলিশ জানায়, মঞ্জু মিয়ার সঙ্গে জমির সীমানায় একটি গাছের মালিকানা নিয়ে বিরোধ বাঁধে তার প্রতিবেশী সচিন রায়ের। এ ঘটনায় বৃহস্পতিবার বিকেলে তাদের ঝগড়া হলে স্থানীয়ভাবে সমাধানও হয়।

কিন্তু সেই সমাধান মানতে নারাজ সচিন রায়ের ছেলে তপু রায় (১৮)। রাতে স্থানীয় মেঘারাম বাজার থেকে বাড়ি ফিরছিলেন মঞ্জু মিয়া। এ সময় রাস্তায় ওৎপেতে থাকা তপু রায় মঞ্জুর পথরোধ করে পেটে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। পরে স্থানীয়রা আহত মঞ্জুকে আশংকাজনক অবস্থায় উদ্ধার করে লালমনিরহাট সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

লালমনিরহাট সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহফুজ আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনার সঙ্গে জড়িত দুইজনকে আটক করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কুপিয়ে হত্যা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ