Inqilab Logo

ঢাকা সোমবার, ২৫ জানুয়ারি ২০২১, ১১ মাঘ ১৪২৭, ১১ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

আওয়ামীলীগ রাষ্ট্রক্ষমতায় থাকলে দেশে সকল ধর্মের মানুষের শান্তিতে বসবাসের সুযোগ পায় -একাব্বর হোসেন এমপি

মির্জাপুর (টাঙ্গাইল)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ জুন, ২০১৯, ২:৫৯ পিএম

সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি একাব্বর হোসেন এমপি বলেছেন, আওয়ামীলীগ রাষ্ট্রক্ষমতায় থাকলে দেশে সকল ধর্মের মানুষের শান্তিতে বসবাসের সুযোগ পায়। শুক্রবার সকালে উপজেলা সদরের কালীবাড়ি রোডে মির্জাপুর কেন্দ্রীয় শ্রী শ্রী কালীমাতার মন্দির পূণঃ নির্মাণ কাজের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি একথা বলেন।
উপজেলা সদরের প্রাণ কেন্দ্রে তিনতলা বিশিষ্ট আধুনিক নির্মাণ শৈলীর এই মন্দিরটি আগামী এক বছরে নির্মাণ কাজ শেষ করা হবে বলে মন্দির কমিটির নেতৃবৃন্দ জানিয়েছেন।
মন্দির কমিটির সভাপতি সুভাশ চন্দ্র সাহার সভাপতিত্বে এ উপলক্ষে আয়োজিত সমাবেশে অন্যদের মধ্যে বক্তৃতা করেন মির্জাপুর উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি সরকার হিতেশ চন্দ্র পুলক, মির্জাপুর পৌরসভার মেয়র সাহাদৎ হোসেন সুমন, মির্জাপুর থানার অফিসার ইনচার্জ একে এম মিজানুল হক, কুমুদিনী হাসপাতালের পরিচালক ডা. প্রদীপ কুমার রায়, পুজা উদযাপন পরিষদ নেতা বুস বিপ্লব কুমার, রাম কিষ্ণ মিশনের সভাপতি ডা. বিপ্লব কুমার সাহা, লতিফপুর ইউপি চেয়ারম্যান মো. জাকির হোসেন, হিন্দু বেদ্ধ খ্রীষ্টান ঐক্য পরিষদের যুগ্ম আহবায়ক নিরঞ্জন পাল, মির্জাপুর প্রেসক্লাব সভাপতি জাহাঙ্গীর হোসেন, পুজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক প্রমথেম গোস্মামী, মন্দীর কমিটির সাধারণ সম্পাদক উত্তম কুমার সাহা, উপজেলা ছাত্রলীগ সভাপতি সাদ্দাম হোসেন খান প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন