Inqilab Logo

ঢাকা, শনিবার, ১৯ অক্টোবর ২০১৯, ০৩ কার্তিক ১৪২৬, ১৯ সফর ১৪৪১ হিজরী

ব্রাহ্মণবাড়িয়ায় যুবক খুন, আশুগঞ্জে লাশ উদ্ধার

ব্রাহ্মণবাড়িয়া জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ জুন, ২০১৯, ৩:১৪ পিএম

ব্রাহ্মণবাড়িয়ায় প্রকাশ্যে ছুরিকাঘাতের শিকার হয়ে মো. সাগর মিয়া (২৪) নামে এক যুবক খুন হয়েছেন। গত সোমবার রাতে জেলা সদর হাসপাতালের সামনে এ ঘটনা ঘটে। নিহত সাগর পৌর এলাকার সরকার পাড়ার রতন মিয়ার ছেলে। জেলা সদর হাসপাতালে তার লাশের ময়না তদন্ত সম্পন্ন হয়।
চাচাতো বোন মণির স্বামী জসিম মিয়ার লোকজনের হামলায় তিনি নিহত হন বলে অভিযোগ করা হয়েছে। জসিমের পরকীয়ার ঘটনার তার স্ত্রী মণি হাতেনাতে ধরার পর খবর পেয়ে এলে সাগরের উপর এ হামলার ঘটনা ঘটে। এ ঘটনায় আরো চারজন আহত হন।
পুলিশ সূত্র জানায়, সরকারপাড়া এলাকার বেপারীপাড়ার জসিম উদ্দিন ও মনি আক্তার পপির পাঁচ বছর আগে বিয়ে হয়। জাসিম একটি বেসরকারি হাসপাতালে চাকরি করেন। চাকরির সুবাদে আরেকটি হাসপাতালে চাকরি করা এক মেয়ের সঙ্গে তার পরকীয়া প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। সোমবার রাতে ওই মেয়েকে নিয়ে জসিম শহরের কোর্ট রোডের একটি বিপণী বিতানের সামনে ঘুরাঘুরি করার খবর পেয়ে মণি তার স্বজনদের নিয়ে আসেন। এ সময় জসিমের স্বজনদের হামলার শিকার হন তারা।
এদিকে গত বুধবার সকালে আশুগঞ্জ উপজেলার চরচারতলা গ্রামে একটি ট্রাক থেকে সবুজ মিয়া (২৪) নামে এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। চর চারতলা গ্রামের সবুজ ট্রাক চালকের সহযোগি (হেলপার) হিসেবে কাজ করতেন। তার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ব্রাহ্মণবাড়িয়া জেলা সদর হাসপাতাল মর্গে পাঠায় পুলিশ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ