Inqilab Logo

শনিবার, ২৯ জানুয়ারী ২০২২, ১৫ মাঘ ১৪২৮, ২৫ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

শেরপুরে পুকুরের পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু

শেরপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ জুন, ২০১৯, ৩:৩০ পিএম | আপডেট : ৩:৩৬ পিএম, ৭ জুন, ২০১৯

শেরপুর সদর উপজেলার যোগিনীমুরা নামাপাড়া গ্রামে পুুকুরের পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু হয়েছে। আজ ৭জুন বেলা সাড়ে ১১ টার দিকে এ ঘটনা ঘটে।
স্থানীয়রা জানান, সদর উপজেলার যোগিনীভাগ গ্রামের আব্দুল মান্নানের মেয়ে আমেনা খাতুন (৯) তার মায়ের সাথে ঈদে বেড়াতে আসে যোগিনীমুরা নামাপাড়ার নানা মোজাম্মেল হকের বাড়ীতে। আজ বেলা সাড়ে এগারটার দিকে আমেনা তার খালা আজমিনা (৯) এর সাথে খেলতে খেলতে সবার অজান্তে বাড়ীর পাশ্বের একটি পুকুড়ের পানিতে ডুবে যায়।
পরে পরিবারের সদস্যরা তাদের খুঁজে না পেয়ে পুকুরের পানিতে খুজাখুজি করে খালা ভাগিনির মরদেহ উদ্ধার করে স্থানীয়রা।
খবর পেয়ে পুলিশ সুপার কাজী আশরাফুল আজীম ঘটনাস্থল পরিদর্শন করেন। এসময় তারে সাথে ছিলেন সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল্লাহ আল মামুন ও চরশেরপুর ইউনিয়নের চেয়ারম্যান আনোয়ারুল ইসলাম সুরুজ।
এসময় পুলিশ সুপার সাংবাদিকদের জানান, অভিভাবকদের সচেতনতার অভাবে প্রতি বছরই এভাবে অনাকাঙ্খিত মৃত্যুর ঘটনা ঘটছে। তাই আমরা অভিভাবকদের সচেতন হয়ে আমাদের শিশুদের অনাকাঙ্খিত মৃত্যুর হাত থেকে বাচাতে হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পানিতে ডুবে


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ