Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ২০ আগস্ট ২০১৯, ০৫ ভাদ্র ১৪২৬, ১৮ যিলহজ ১৪৪০ হিজরী।

কক্সবাজারে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৫ ও আহত ১৮

বিশেষ সংবাদদাতা কক্সবাজার | প্রকাশের সময় : ৭ জুন, ২০১৯, ৪:২২ পিএম
কক্সবাজারের চকরিয়ায় ও টেকনাফ বাহারছড়া মেরিন ড্রাইভ এলাকায় পৃথক সড়ক দুর্ঘটনায় পাঁচজন নিহত হয়েছে। এতে আরো ১৮ জন আহত হওয়ার খবর পাওয়া গেছে। ঈদের ২য় দিনে (৭জুন শুক্রবার) সকাল ১১ টায় ও দুপুর দেড়টার দিকে পৃথক এই দুর্ঘটনা ঘটে।    

কক্সবাজার চট্রগ্রাম মহাসড়কের খুটাখালী মেধাকচ্ছপিয়া ঢালায় বাস-মাইক্রোবাস সংঘর্ষে ১ নারীসহ দুইজন নিহত হয়। এতে কমবেশী আহত হয়েছে আরো  ৮ জন।
তাদেরকে চকরিয়া উপজেলার বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহতদের হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। শুক্রবার সকাল পৌনে ১১ টায় এ দুর্ঘটনা। দুমড়ে মুচড়ে যাওয়া দুর্ঘটনা কবলিত গাড়ি দু’টি ঘটনাস্থলে রয়েছে।
নিহত দুইজন হচ্ছে উপজেলার খুটাখালী ইউনিয়নের উত্তর ফুলছড়ি গ্রামের খলিলুর রহমানের স্ত্রী রওশন আরা (৪২), ও ডুলাহাজারা ইউনিয়নের চা বাগান এলাকার দিপক পালের পুত্র সনাক পাল (২৭)। 

অপরদিকে কক্সবাজার-টেকনাফ মেরিন ড্রাইভ সড়কে নিয়ন্ত্রণ হারিয়ে একটি মিনিট্রাক খাদে পড়ে তিনজন মারা গেছে। এ ঘটনায় আহত হয়েছে আরো  ১০ জন।

শুক্রবার বেলা দেড়টার দিকে টেকনাফের বাহারছড়া ইউনিয়নের নোয়াখালীপাড়া কচ্ছপিয়া এলাকায় দুর্ঘটনাটি ঘটে।
হতাহতদের পরিচয় জানা যায়নি। দুর্ঘটনা কবলিত ট্রাকটি ঘটনাস্থলে রয়েছে। ঘটনাস্থলে পুলিশ, ফায়ার সার্ভিসসহ স্থানীয় প্রশাসন উপস্থিত হয়েছে। হতাহতের পরিমাণ বাড়তে পারে বলে স্থানীয় প্রত্যক্ষদর্শীরা জানিয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ