Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সরিষাবাড়ীতে গৃহবধুকে শ্বাসরোধে হত্যার অভিযোগ

সরিষাবাড়ী(জামালপুর)সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ জুন, ২০১৯, ৬:১২ পিএম

জামালপুরের সরিষাবাড়ীতে শায়লা আক্তার শিখা (২৫) নামে এক গৃহবধুকে শ্বাসরোধে হত্যার খবর পাওয়া গেছে। দাম্পত্য কলহের জের ধরে শ্বশুর বাড়ির লোকজন বৃহস্পতিবার রাতে তাকে হত্যা করে বলে নিহতের পরিবার অভিযোগ করে। উপজেলার ডোয়াইল ইউনিয়নের চর হাটবাড়ি গ্রামে এ ঘটনা ঘটে। শুক্রবার সকালে পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরন করেছে।
পুলিশ ও পারিবারিক সুত্র জানা যায়, চর হাটবাড়ি গ্রামের মৃত আব্দুল হালিমের ছেলে আল-আমিন (৩০) নয় মাস আগে দোলভিটি গ্রামের লুৎফর রহমানের মেয়ে শায়লা আক্তার শিখাকে বিয়ে করে। এক সপ্তাহ আগে আল-আমিনকে তার মা আঙ্গুরী বেগম সংসার থেকে পৃথক করে দেন। এ ঘটনাকে কেন্দ্র করে বৃহস্পতিবার রাতে শায়লা আক্তারের সাথে তার স্বামী ও শাশুরির মধ্যে ঝগড়া হয়। শুক্রবার সকালে আল-আমিনের ঘরের একটি কক্ষে স্থানীয়রা শায়লাকে মৃত দেখতে পায়। খবর পেয়ে পুলিশ লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য জামালপুর জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করে।
নিহত শায়লা আক্তারের চাচা শামীম রেজা ফরহাদ অভিযোগ করেন, দাম্পত্য কলহের জের ধরে শায়লার সাথে স্বামীর পরিবারের মধ্যে ধস্তাধস্তি হয়। এ সময় স্বামী আল-আমিন রাগে স্ত্রীর গলা টিপে ধরলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। এদিকে হত্যাকে আত্মহত্যা বলে প্রচারের চেষ্টা চলে বলেও তিনি অভিযোগ করেন।
সরিষাবাড়ী থানার উপ-পরিদর্শক রফিকুল ইসলাম বলেন, অভিযুক্ত পরিবারের সদস্যরা বাড়িঘর ছেড়ে গ্া-ঢাকা দিয়েছে। তবে ময়না তদন্তের রিপোর্ট পাওয়া গেলে বিষয়টি হত্যা নাকি আত্মহত্যা নিশ্চিত হওয়া যাবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শ্বাসরোধ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ